সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাকে পেটালো বখাটে!



নাটোরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাকে পিটিয়ে আহত করেছে শিল্পি (২৫) নামে এক বখাটে যুবক। আহত মা রুমিয়া বেগমকে (৪৫) নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শহরের উত্তর পটুয়াপাড়া বঙ্গজল এলাকার বাসিন্দা জেলা লালন একাডেমীর সাধারণ সম্পাদক সৌরভ শাহের মেয়ে শোভা খাতুন শুক্রবার (৬ এপ্রিল) সন্ধ্যায় বাড়ির পাশে দোকানে যায়। এ সময় প্রতিবেশী শাহ আলমের বখাটে ছেলে শিল্পি তাকে উত্যক্ত করে। প্রতিবাদ করলে শোভাকে কিল-চর-থাপ্পর মারতে থাকলে স্থানীয়দের হস্তক্ষেপে রক্ষা পায় সে।

মেয়ের মুখে ঘটনা শুনে রুমিয়া বেগম বখাটে শিল্পির বাড়িতে যান। এ সময় শিল্পি তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। আহত রুমিয়া বেগমকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় এজাহার করা হয়েছে ওই পরিবারের পক্ষ থেকে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: