সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

মৃত্যুর মুখে দাউদ ইব্রাহিম, কেটে ফেলা হতে পারে পা



2আন্তর্জাতিক ডেস্ক :: আন্ডারওয়ার্ল্ড ডন ও ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণের মূল আসামী দাউদ ইব্রাহিম মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আবারও গ্যাংগ্রিন আক্রান্ত হয়েছেন তিনি। কলকাতার সংবাদমাধ্যম এবিপি আনন্দ এক প্রতিবেদনে এমন তথ্যই জানিয়েছে।

প্রতিবেদন থেকে জানা গেছে, বর্তমানে করাচির শহর-ই-ফিরদৌস হাসপাতালে দাউদের চিকিৎসা চলছে।

হাসপাতাল সূত্রে খবর, দ্রুতগতিতে দাউদের শরীরের গ্র্যাংগ্রিন ছড়িয়ে পড়ছে। দাউদের পা বাদ দেওয়ার ব্যাপারেও ভাবনা চিন্তা করছেন চিকিৎসকরা। তারা জানিয়েছেন, দাউদের পায়ের প্রচুর পেশিতে পচন ধরেছে। উচ্চরক্তচাপ ও ডায়াবেটিসের কারণেই এই পচন বলে মনে করছেন চিকিৎসকরা।

জানা গেছে, ৩ মাস আগে করাচিতে বাড়ির কাছে ভ্রমণে বেড়িয়ে জখম হন তিনি। তারপরই সেই ক্ষত গ্র্যাংগ্রিনের আকার নেয়।

উল্লেখ্য, আন্ডারওয়ার্ল্ড ডন ও ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণের মাস্টারমাইন্ড দাউদ ইব্রাহিম। কয়েক দশক ধরেই তিনি ভারতে ‘ডনগিরি’ করে যাচ্ছেন। সরকার বদল হয়, ক্ষমতার বদল হয় কিন্তু দাউদ থেকে যান ধরাছোঁয়ার বাইরে। বলিউডের অনেক তারকার সঙ্গে দাউদের ভালো যোগাযোগ আছে বলেও অভিযোগ রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: