শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

‘মৃত্যুর আগ পর্যন্ত আমি খেয়েই যাব’



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের জর্জিয়ার বাসিন্দা কেসি কিং। মাত্র ৩৪ বছর বয়সেই ওজন দাঁড়িয়েছে ৭০৭ পাউন্ড (৩২০ কেজি)। কিন্তু কোনো অবস্থাতেই নিজের খাওয়া নিয়ন্ত্রণে আনতে রাজি নন তিনি। বরং মৃত্যু পর্যন্ত তিনি খেতেই থাকবেন বলে জানিয়েছেন। জাঙ্ক ফুড খেতে খেতে তার এই অবস্থা হয়েছে।

আন্তর্জাতিক টেলিভিশন চ্যানেল টিএলসির বুধবার এক রিয়েলিটি শোতে তিনি বলেন, ‘আই উইল ইট টিল আই ডাই’ (আমি মৃত্যু পর্যন্ত খেতেই থাকবো)।

অনুষ্ঠানে দেখানো হয়, কেসি কিং নিজের ঘরের মধ্যে থাকেন সবসময়। বিছানার ওপর বসে বেশিরভাগ সময় খেতে থাকেন। সঙ্গে ভিডিও গেম খেলেন। এর বাইর ঘুমানো ছাড়া তার আর তেমন কোনো কাজ বা চিন্তাও নেই।

অত্যাধিক মোটা হওয়ার কারণে তার শরীরের সঙ্গে খাপ খায় এমন কোনো পোশাক তৈরি হয় না।কেসি কিং বলেন, ‘আমি সাধারণত দুপুরে ঘুম থেকে উঠি। উঠে আগে খাবার খাই। এরপর টিভি দেখি ও গেম খেলি। জর্জিয়ায় এখন খুব গরম। আর আমার পোশাক খুবই আটোসাটো। ফলে আমি সেগুলো পরতে পারি না।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: