শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «  

‘মৃত্যুর আগ পর্যন্ত আমি খেয়েই যাব’



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের জর্জিয়ার বাসিন্দা কেসি কিং। মাত্র ৩৪ বছর বয়সেই ওজন দাঁড়িয়েছে ৭০৭ পাউন্ড (৩২০ কেজি)। কিন্তু কোনো অবস্থাতেই নিজের খাওয়া নিয়ন্ত্রণে আনতে রাজি নন তিনি। বরং মৃত্যু পর্যন্ত তিনি খেতেই থাকবেন বলে জানিয়েছেন। জাঙ্ক ফুড খেতে খেতে তার এই অবস্থা হয়েছে।

আন্তর্জাতিক টেলিভিশন চ্যানেল টিএলসির বুধবার এক রিয়েলিটি শোতে তিনি বলেন, ‘আই উইল ইট টিল আই ডাই’ (আমি মৃত্যু পর্যন্ত খেতেই থাকবো)।

অনুষ্ঠানে দেখানো হয়, কেসি কিং নিজের ঘরের মধ্যে থাকেন সবসময়। বিছানার ওপর বসে বেশিরভাগ সময় খেতে থাকেন। সঙ্গে ভিডিও গেম খেলেন। এর বাইর ঘুমানো ছাড়া তার আর তেমন কোনো কাজ বা চিন্তাও নেই।

অত্যাধিক মোটা হওয়ার কারণে তার শরীরের সঙ্গে খাপ খায় এমন কোনো পোশাক তৈরি হয় না।কেসি কিং বলেন, ‘আমি সাধারণত দুপুরে ঘুম থেকে উঠি। উঠে আগে খাবার খাই। এরপর টিভি দেখি ও গেম খেলি। জর্জিয়ায় এখন খুব গরম। আর আমার পোশাক খুবই আটোসাটো। ফলে আমি সেগুলো পরতে পারি না।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: