মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «   খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «  

মৃত্যুর আগমুহূর্তেও হাসিমুখে ছিলেন শ্রীদেবী (ভিডিও)



বিনোদন ডেস্ক:: পরিবার নিয়ে পাড়ি দিয়েছিলেন দুূবাইতে। উদ্দেশ্য একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়া। ছিলো না কোনো শারীরিক অসুস্থতা। বেশ খোশমেজাজেই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন স্বামী বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে।

কিন্তু আনন্দের সেই অনুষ্ঠান হঠাৎই বদলে গেল শোকে। কার্ডিয়াক অ্যারেস্ট কেড়ে নিল শ্রীদেবীর প্রাণ। তার মৃত্যুর খবরে হতবাক বলিউড দুনিয়া। কেউই সহজে বিষয়টি মেনে নিতে পারছেন না।
আর মৃত্যুর আগে প্রকাশ হওয়া হাস্যোজ্জ্বল শ্রীদেবীর ভিডিও দেখে আরও বেশি কষ্ট পাচ্ছেন সবাই। ওই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের গায়ক সোনু নিগমও। তিনি তার টুইটারে শেয়ার করেছেন একটি ভিডিও। সেখানে হাসিমুখে অনু্ষ্ঠানে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে শ্রীদেবীকে।

গতকাল শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। ভারত সহ সারা বিশ্ব তাকে হারানোর শোকে নিথর হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অনেকেই শোক বার্তা দিয়েছেন অনেকেই। অভিনেত্রীর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অসংখ্য তারকা।

ভিডিওতে দেখুন শ্রীদেবীর শেষ ভিডিও :

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: