শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি, নির্বিকার প্রশাসন  » «   স্টেশন মাস্টারের ভুলে ৮ বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গে রেল-সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  » «   বিন লাদেনকে পাকিস্তানের হিরো বললেন পারভেজ মোশাররফ  » «   রোববার প্রাথমিক-ইবতেদায়ী সমাপনী শুরু, পরীক্ষার্থী কমেছে  » «   ধড়পাকড়ে স্বপ্ন এখন দুঃস্বপ্ন, ফিরলেন আরও ২১৫ কর্মী  » «   বাবরি মসজিদ ইস্যু: সিলেটে শুক্রবার বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম  » «   খালেদা জিয়ার জামিন চেয়ে ১৪০১ পৃষ্ঠার আপিল আবেদন  » «   ব্রিটেনে বিতর্কিত টু চাইল্ড লিমিট আইন বাতিলের আবেদন  » «   পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী  » «   মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলা করলেন বিএনপির ২ নেতা  » «   লন্ডন-আমেরিকার চাইতেও বাংলাদেশে পেঁয়াজের দাম বেশী  » «   পররাষ্ট্র মন্ত্রণালয়ে আগুন  » «   ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «  

‘মুশফিকের বাবা, মিরাজের খালা, ইমরুলের ছেলের সমস্যাও দেখেছি’



স্পোর্টস ডেস্ক:: বেতনভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে আন্দোলনে বাংলাদেশের ক্রিকেটাররা। এ বিষয়ে কথা বলতে গিয়ে তাদের ব্যক্তিগত আক্রমণ করে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার বিকালে দীর্ঘ সংবাদ সম্মেলনে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ক্রিকেটারদের ব্যক্তিগত সমস্যাও আমাকে সমাধান করতে হয়।

তিনি বলেন, একজনের ভাইকে এসপি না ডিসি মেরেছে, রাতে সেই এসপিকে ফোন দিয়ে আমাকে ব্যবস্থা নিতে হয়েছে। এক খেলোয়াড়কে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। বলছে মেরে ফেলবে! কার মামার জমি দখল হয়েছে উত্তরায়, সেটি উদ্ধার করতে হয়েছে। মুশফিকের বাবা, মিরাজের খালা কোন গ্রামে কাকে মেরেছে, সেটির সমাধানও আমাকে করতে হয়েছে। সবকিছু বিদেশ থেকে আমাকে হ্যান্ডেল করতে হয়েছে। অথচ তারাই ধর্মঘট করছে। এগুলো কী সহ্য হয়?

তিনি বলেন, ইমরুলের বাচ্চা খুব অসুস্থ। অ্যাপোলো হাসপাতালে সঠিক চিকিৎসা হচ্ছে না। সিঙ্গাপুরে নেয়া জরুরি। কিন্তু তার ভিসা নেই।একদিনের মধ্যে সবার ভিসা-টিকিটের ব্যবস্থা করেছি। তাদের ভিভিআইপি টিকিট করে দিয়েছি।

বিসিবিপ্রধান বলেন, বিশ্বকাপের দলকে ২৪ কোটি টাকা বোনাস দিয়েছি। তাদের সব চাওয়া-পাওয়া পূরণ করেছি। কিনা করেছি তাদের জন্য। অথচ তারাই কিনা টাকার জন্য খেলা বন্ধ করে দিল?

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: