শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মুশফিকের বাবার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি



নিউজ ডেস্ক::জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন নামের একটি সংগঠন। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে আয়োজকরা বলেন, বগুড়ায় শিশু মাশুক হত্যা নিয়ে ব্যক্তিগত স্বার্থে বিভিন্ন জনকে আসামী করা হয়েছে,যা মোটেই কাম্য নয়।আমরা জানতে পেরেছি এই হত্যা মামলার মূল আসামী দিদারুল ইসলাম নাঈম ইতিমধ্যে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে তাতে মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাসহ যে ১৪ জনকে আসামী করা হয়েছে তারা এই হত্যাকাণ্ডের সাথে কোনভাবেই জড়িত নয়।

তারা বলেন, যেখানে মাহবুব হামিদ তারার ছেলে মুশফিকুর রহিম ইংল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে দেশকে প্রতিনিধিত্ব করছে সেখানে তার বাবার বিরুদ্ধে এমন হয়রানি বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক হিসেবে আমাদের কাছে মেনে নেয়া কষ্টকর।

এসময় তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকের কাছে এ মামলা প্রত্যাহারের দাবিও জানান। মানববন্ধনে বাংলাদেশ ক্রিকেট সাপোটার্স অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ সহ-জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের ভক্তরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: