রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

মুশফিকের আঘাত গুরুতর নয়



খেলাধুলা ডেস্ক: মোহাম্মদ সামির করা বল ডাইভ দিয়ে থামাতে গিয়ে আঙ্গুলে চোট পেয়েছিলেন উইকেটরক্ষক মুশফিকুর রহিম। ১৪০ কিলোমিটার গতির বলটি থামাতে মুশফিক ফুল লেন্থ ডাইভ দেন। মুশফিকের আঙ্গুলে আঘাত হেনে বলটি সীমানা অতিক্রম করে। সাথে সাথেই ব্যথায় মাটিতে লুটিয়ে পড়েন মুশফিক।

সাময়িক চিকিৎসার পর গ্লাভস হাতে দুই ওভার কিপিং করলেও ব্যথার পরিমাণ বাড়তে থাকলে মাঠের বাইরে চলে যান তিনি। তার পরিবর্তে ম্যাচের বাকিটা সময় কিপিংয়ের দায়িত্ব সামলান তরুণ জাকির হাসান।

ম্যাচ শেষে মুশফিকের চোটের অবস্থা জানতে তার হাতে করানো হয় এক্সরে। দুশ্চিন্তা করার মতো কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছেন রাজশাহী কিংসের ফিজিও বায়েজিদ আহমেদ। তিনি জানান, মুশফিকের চোট গুরুতর নয়। রিপোর্টে কোনো চিড় ধরা পড়েনি। শুধু ব্যথা আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: