মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে দিনমজুরের মৃত্যু



ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় বুধবার (১০ জানুয়ারি) দিবাগত রাত ১০ টার দিকে ছুরিকাঘাতে আক্কাস আলী (৩২) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। তার বাড়ি শেরপুরের নলিতাবাড়ী উপজেলার রুপ নারায়নকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে। সে আমজাদ আলীর ছেলে।

হাষাড়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, বুধবার (১০ জানুয়ারি) রাতে কে বা কারা দিনমজুর আক্কাস আলীকে ছুরিকাঘাত করে হাষাড়া এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে ফেলে রেখে যায়।

রক্তাক্ত অবস্থায় দিনমজুরকে উদ্ধার করে প্রথমে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়ার পথিমধ্যে ওই দিনমজুর মারা যান। সে দীর্ঘ দিন ধরেই হাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া থাকত। পূর্ব-শত্রুতার জের ধরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: