মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে দিনমজুরের মৃত্যু



ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় বুধবার (১০ জানুয়ারি) দিবাগত রাত ১০ টার দিকে ছুরিকাঘাতে আক্কাস আলী (৩২) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। তার বাড়ি শেরপুরের নলিতাবাড়ী উপজেলার রুপ নারায়নকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে। সে আমজাদ আলীর ছেলে।

হাষাড়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, বুধবার (১০ জানুয়ারি) রাতে কে বা কারা দিনমজুর আক্কাস আলীকে ছুরিকাঘাত করে হাষাড়া এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে ফেলে রেখে যায়।

রক্তাক্ত অবস্থায় দিনমজুরকে উদ্ধার করে প্রথমে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়ার পথিমধ্যে ওই দিনমজুর মারা যান। সে দীর্ঘ দিন ধরেই হাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া থাকত। পূর্ব-শত্রুতার জের ধরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: