সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

মুক্তি পেতে না পেতেই অনলাইনে ফাঁস হলো ‘ভারত’



বিনোদন ডেস্ক:: সালমান-ক্যাটরিনা অভিনীত বহুল আলোচিত ছবি ‘ভারত’ মুক্তি একদিন পার হতে না হলেই ফাঁস হয়ে গেলো অনলাইনে। জানা গেছে ‘ভারত’ ছবিটি অনলাইনে ফাঁস করেছে তামিল রকার্স নামের সাইটটি। এর আগে বহু ছবি অনলাইন ফাঁস করার বদনাম রয়েছে এই তামিল রকার্সের বিরুদ্ধে।

কলকাতার বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, তামিল রকার্স-এর তরফে ছবিটি এক্কেবারেই বিনামূল্যে ডাউনলোডেরও অপশন দেয়া হচ্ছে বলে খবর।

‘ভারত’ ছবিটি মুক্তির প্রথম দিনে ছবিটি ব্যবসা করেছে ৪২.৩০ কোটি টাকার। এই ছবির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। চিত্রনাট্য লিখেছেন আলি আব্বাস জাফর এবং বরুন বি শর্মা। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমনের শ্যালক অতুল অগ্নিহোত্রী এবং ভূষণ কুমার।

ছবিতে সালমান-ক্যাট ছাড়াও রয়েছেন সুনীল গ্রোভার, টাবু, দিশা পাটানি, জ্যাকি শ্রফ, নোরা ফতেহি এবং আসিফ শেখ।

প্রসঙ্গত, এরআগে দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত এবং অক্ষয় কুমার অভিনীত ‘২.০’, আমির খানের ‘ঠাগস্ অব হিন্দুস্তান’, রণবীর সিংয়ের ‘গলি বয়’, অভিষেক বর্মনের ‘কলঙ্ক’, দক্ষিণ ভারতীয় ছবি ‘সরকার’ অনলাইনে ফাঁস করা হয়েছিল তামিল রকার্সের তরফে। বাদ যায়নি হলিউডের ছবি ‘ভেনম’, ‘গডজিলা : দ্য কিং অব দ্য মনস্টার ‘, ‘আলাদিন’, ‘দেবী ২’। অনলাইনে ফাঁস হওয়ার কারণে বহু সিনেমার ব্যবসার ক্ষতি হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: