শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

মুক্তি পাচ্ছে মান্না অভিনীত শেষ ছবি



Manna-3বিনোদন ডেস্ক :: জাহিদ হোসেন ও খোরশেদ আলম খসরুর ‘লীলা মন্থন’ ছবিটির শুটিং শুরু হয়েছিল প্রায় ১০ বছর আগে। মান্না জীবিত থাকতেই তাঁর অংশের কাজ শেষ হয়েছিল। কিন্তু এর পরই হঠাৎ করে ছবিটির শুটিং বন্ধ হয়ে যায়। শুরু হয় অপেক্ষার পালা। অবশেষে একে একে এত বছর যাওয়ার পর এবার ছবিটি আলোর মুখ দেখতে যাচ্ছে।
২৬ মার্চকে সামনে রেখে এরই মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান টিওটি ছবি মুক্তির প্রচার-প্রচারণা শুরু করেছে। তারকাবহুল এই ছবিতে মান্নার সঙ্গে আরো আছেন মৌসুমী, পপি ও শাহনূর।
এ ছাড়া আছেন মুক্তি, দিঘি, বাপ্পারাজ, আলীরাজ, আনোয়ারা, শহিদুল আলম সাচ্চু, মিশা সওদাগরসহ অনেকে। ছবির পরিচালক ও প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ছবিটি তৈরি করেছি। বড় বাজেটের এই ছবিতে আমরা চেষ্টা করেছি মুক্তিযুদ্ধকালীন সময়ে বাংলাদেশের বাস্তব চিত্র তুলে ধরতে।
আশা করছি, নতুন প্রজন্ম ছবিটি দেখে দেশপ্রেমে অনুপ্রাণিত হবে। মূলত নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানোর জন্যই শত চড়াই-উতরাই পার করে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
এ ক্ষেত্রে সেন্সর বোর্ড থেকে শুরু করে মুক্তিযোদ্ধা ও ছবির কলাকুশলীরা আমাদের পূর্ণাঙ্গ সহযোগিতা করেছেন।’ ‘লীলা মন্থন’ ছবিটির সংগীত পরিচালনা করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: