মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

মুক্তি পাচ্ছে মান্না অভিনীত শেষ ছবি



Manna-3বিনোদন ডেস্ক :: জাহিদ হোসেন ও খোরশেদ আলম খসরুর ‘লীলা মন্থন’ ছবিটির শুটিং শুরু হয়েছিল প্রায় ১০ বছর আগে। মান্না জীবিত থাকতেই তাঁর অংশের কাজ শেষ হয়েছিল। কিন্তু এর পরই হঠাৎ করে ছবিটির শুটিং বন্ধ হয়ে যায়। শুরু হয় অপেক্ষার পালা। অবশেষে একে একে এত বছর যাওয়ার পর এবার ছবিটি আলোর মুখ দেখতে যাচ্ছে।
২৬ মার্চকে সামনে রেখে এরই মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান টিওটি ছবি মুক্তির প্রচার-প্রচারণা শুরু করেছে। তারকাবহুল এই ছবিতে মান্নার সঙ্গে আরো আছেন মৌসুমী, পপি ও শাহনূর।
এ ছাড়া আছেন মুক্তি, দিঘি, বাপ্পারাজ, আলীরাজ, আনোয়ারা, শহিদুল আলম সাচ্চু, মিশা সওদাগরসহ অনেকে। ছবির পরিচালক ও প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ছবিটি তৈরি করেছি। বড় বাজেটের এই ছবিতে আমরা চেষ্টা করেছি মুক্তিযুদ্ধকালীন সময়ে বাংলাদেশের বাস্তব চিত্র তুলে ধরতে।
আশা করছি, নতুন প্রজন্ম ছবিটি দেখে দেশপ্রেমে অনুপ্রাণিত হবে। মূলত নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানোর জন্যই শত চড়াই-উতরাই পার করে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
এ ক্ষেত্রে সেন্সর বোর্ড থেকে শুরু করে মুক্তিযোদ্ধা ও ছবির কলাকুশলীরা আমাদের পূর্ণাঙ্গ সহযোগিতা করেছেন।’ ‘লীলা মন্থন’ ছবিটির সংগীত পরিচালনা করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: