বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

‘মিস ওয়ার্ল্ড’র ভিসার অপেক্ষায় বাংলাদেশের ১৬ তরুণী



অনলাইন ডেস্ক:: বাংলাদেশের তরুণীদের আফসোসের দিন শেষ হল। এখন থেকে প্রতিবছর এদেশের তরুণীরাও আনুষ্ঠানিকভাবে অংশ নিতে পারবেন বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায়। ২০১৮ সালের ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড’র ৬৬তম আসর। আর এই আসরই বাংলাদেশের নাম যুক্ত হচ্ছে।
অন্তর শোবিজের আয়োজনে বর্তমানে চলছে বাছাই পক্রিয়া। প্রতিযোগিতার প্যানেল বিচারক ও বিশেষ বিচারকেরা মিলে সেরা ২২ জন থেকে সেরা ১৬ জনকে বাছাই করেছেন ইতোমধ্যে।
২৯ সেপ্টেম্বর এই ১৬ জন প্রতিযোগীকে নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসবে চূড়ান্ত আসর। এই আসর থেকেই নির্বাচন করা হবে কে বা কারা যাবে মূল প্রতিযোগিতার আসরে। এমনটি জানিয়েছেন অনুষ্ঠানটির আয়োজক সংস্থা। ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নামে পুরো অনুষ্ঠাটি বর্তমানে প্রচার হচ্ছে এনটিভিতে।
বলে রাখা ভালো, যুক্তরাজ্যে এরিক মোর্লে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা শুরু করেন ১৯৫১ সালে। ঐ বছর সুইডেনের কিকি হ্যাকানসন প্রথম ‘মিস ওয়ার্ল্ড’ ক্রাউন পরেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: