সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

‘মিস ওয়ার্ল্ড’র ভিসার অপেক্ষায় বাংলাদেশের ১৬ তরুণী



অনলাইন ডেস্ক:: বাংলাদেশের তরুণীদের আফসোসের দিন শেষ হল। এখন থেকে প্রতিবছর এদেশের তরুণীরাও আনুষ্ঠানিকভাবে অংশ নিতে পারবেন বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায়। ২০১৮ সালের ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড’র ৬৬তম আসর। আর এই আসরই বাংলাদেশের নাম যুক্ত হচ্ছে।
অন্তর শোবিজের আয়োজনে বর্তমানে চলছে বাছাই পক্রিয়া। প্রতিযোগিতার প্যানেল বিচারক ও বিশেষ বিচারকেরা মিলে সেরা ২২ জন থেকে সেরা ১৬ জনকে বাছাই করেছেন ইতোমধ্যে।
২৯ সেপ্টেম্বর এই ১৬ জন প্রতিযোগীকে নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসবে চূড়ান্ত আসর। এই আসর থেকেই নির্বাচন করা হবে কে বা কারা যাবে মূল প্রতিযোগিতার আসরে। এমনটি জানিয়েছেন অনুষ্ঠানটির আয়োজক সংস্থা। ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নামে পুরো অনুষ্ঠাটি বর্তমানে প্রচার হচ্ছে এনটিভিতে।
বলে রাখা ভালো, যুক্তরাজ্যে এরিক মোর্লে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা শুরু করেন ১৯৫১ সালে। ঐ বছর সুইডেনের কিকি হ্যাকানসন প্রথম ‘মিস ওয়ার্ল্ড’ ক্রাউন পরেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: