বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ত্রিশ লাখ শহীদকে চিহ্নিত করার উদ্যোগ নেওয়া হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যাকাণ্ডে সালমানের জড়িত থাকার ‘বিশ্বাসযোগ্য প্রমাণ’ রয়েছে  » «   পরীক্ষামূলক স্বাস্থ্য বীমা কার্যক্রম শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   অসুস্থ আ.ন.ম. শফিককে প্রধানমন্ত্রীর ৫ লক্ষ টাকা অনুদান  » «   কৃষকের ছেলে মুরসি যেভাবে হন মিসরের প্রেসিডেন্ট  » «   বিশ্বজুড়ে অনীহা বাড়লেও টিকায় আস্থার শীর্ষে বাংলাদেশ  » «   একাদশে ভর্তিতে দ্বিতীয় দফায় আবেদন শুরু  » «   ঢাকা-সিলেট মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ  » «   নতুন ও হারানো সিমকার্ডে ট্যাক্স ২০০ টাকা  » «   উত্তাল বুয়েট, ভেতরে তালা রাজপথে শিক্ষার্থীরা  » «   রোগী সেজে চেম্বারে ম্যাজিস্ট্রেট, হাতেনাতে ধরা এইচএসসি পাস ডাক্তার  » «   ইমাম বুখারীর মাজার জিয়ারত করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ  » «   বিহারে এনসেফালাইটিসে মৃত শিশুর সংখ্যা বেড়ে ১২৯  » «   সিলেট-জগন্নাথপুর সড়কে বন্ধ হয়ে যেতে পারে গাড়ি চলাচল  » «   প্রেমের টানে স্বামী-সংসার ফেলে খুলনায় জার্মান নারী  » «  

মিলার সাবেক স্বামী পারভেজের গায়ে অ্যাসিড নিক্ষেপ



বিনোদন ডেস্ক:: সঙ্গীতশিল্পী মিলার সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারিকে অজ্ঞাত দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রবিবার (২ জুন) রাত ৮টার দিকে উত্তরা পশ্চিম থানার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এই ঘটনা ঘটে। পারভেজ সানজারির ও তার ছোট ভাই এস এম আর রহমানের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার রাত ৮টার দিকে সানজারি মোটরসাইকেলে করে তাদের তিন নম্বর সেক্টরের ৭/বি সড়কের ৩১ নম্বর বাসা থেকে বের হয়ে পাইলট ক্লাবে খেলা দেখতে যাচ্ছিলেন সানজারি। বাসা থেকে বের হওয়ার পরপরই অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে শরীরে দাহ্য পদার্থ ছুড়ে দিয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তদের সঙ্গে তিনি তার সাবেক স্ত্রী মিলার সহকারী কিমকে দেখতে পান বলে জানিয়েছেন।

সানজারির অভিযোগ, বিবাহ বিচ্ছেদের পর থেকে মিলা তাকে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছিল। সাবেক স্ত্রীর নির্দেশেই এসিড মারা হয়েছে বলে ধারণা করছেন তিনি। ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটের দায়িত্বরত একজন চিকিৎসক জানান, পারভেজ সানজারির দুই উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গিয়েছে। তার চিকিৎসা চলছে।

উল্লেখ্য, পাইলট পারভেজ সানজারির সঙ্গে বছর খানেক আগে মিলার বিবাহ-বিচ্ছেদ হয়। এ নিয়ে মিলা তার সাবেক স্বামীর বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেন। সম্প্রতি সংবাদ সম্মেলন করে সাবেক স্বামীর বিরুদ্ধে নানারকম অভিযোগ করেন মিলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: