শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

মিলানে কাউন্সিলের মাধ্যমে জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠন



9. milan newsমিলান ইতালি থেকে নাজমুল হোসেন::
ইতালির মিলানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির শীর্ষস্থানীয় ২১ জন কাউন্সিলারদের ভোটের মাধ্যমে জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় স্থানীয় একটু রেস্টুরেন্টে জাতীয়তাবাদী যুবদলের কাউন্সিলর নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মিলান বিএনপির প্রধান উপদেষ্ঠা হাবিবুর রহমান আইয়ুব,সহকারী কমিশনার ছিলেন সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সহ সভাপতি আফসার উদ্দিন। প্রধান নির্বাচন কমিশনার উপস্থিত সকল নেতাকর্মী ও কাউন্সিলরদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং কি ভাবে এই নির্বাচনী পক্রিয়া পরিচালনা করবেন তা আলোচনা করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন মিলান বিএনপির সভাপতি খান এমদাদ হোসেন, সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ মনির।
উলেক্ষ যে গত এক বছর থেকে মিলান জাতীয়তাবাদী যুবদলের পূর্ণাঙ্গ কমিটি না থাকার কারণে দীর্ঘদিন থেকে ভারপ্রাপ্ত দিয়ে কমিটি পরিচালিত হয়ে আসছিল। বিএনপির নেতৃবৃন্দদের সাথে যুবদলের কর্মীদের আলোচনা সাপেক্ষে বিএনপির মূল কমিটির নিকট একটি সুষ্ট ও সুন্দর যুবদল কমিটি গঠন করার অনুরুধ জানানো হয়। সেই আলোকেই বিএনপির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে এই কাউন্সিলের মাধ্যমে যুবদলের কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। মোট ৪ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি পদে দুইজন প্রার্থী থাকায় ভোটের মাধ্যমে তোফাজ্জল হোসেন তপু ১৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। এছাড়া সিনিয়র সহ সভাপতি পদে কাজী রুবেল,সাধারণ সম্পাদক পদে রাজু খান ও সাং গঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান মিজান বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হন। খুব শিগ্রই নির্বাচিত যুবদলের নেতৃবৃন্দরা একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন এবং অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে তা প্রকাশ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। যুবদলের এই কাউন্সিল নির্বাচনে মিলান বিএনপির ও সেচ্ছা সেবক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন এবং নব নির্বাচিত যুবদলের নেতৃবৃন্দদের অভিনন্দন জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: