শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

মিলানে কাউন্সিলের মাধ্যমে জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠন



9. milan newsমিলান ইতালি থেকে নাজমুল হোসেন::
ইতালির মিলানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির শীর্ষস্থানীয় ২১ জন কাউন্সিলারদের ভোটের মাধ্যমে জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় স্থানীয় একটু রেস্টুরেন্টে জাতীয়তাবাদী যুবদলের কাউন্সিলর নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মিলান বিএনপির প্রধান উপদেষ্ঠা হাবিবুর রহমান আইয়ুব,সহকারী কমিশনার ছিলেন সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সহ সভাপতি আফসার উদ্দিন। প্রধান নির্বাচন কমিশনার উপস্থিত সকল নেতাকর্মী ও কাউন্সিলরদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং কি ভাবে এই নির্বাচনী পক্রিয়া পরিচালনা করবেন তা আলোচনা করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন মিলান বিএনপির সভাপতি খান এমদাদ হোসেন, সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ মনির।
উলেক্ষ যে গত এক বছর থেকে মিলান জাতীয়তাবাদী যুবদলের পূর্ণাঙ্গ কমিটি না থাকার কারণে দীর্ঘদিন থেকে ভারপ্রাপ্ত দিয়ে কমিটি পরিচালিত হয়ে আসছিল। বিএনপির নেতৃবৃন্দদের সাথে যুবদলের কর্মীদের আলোচনা সাপেক্ষে বিএনপির মূল কমিটির নিকট একটি সুষ্ট ও সুন্দর যুবদল কমিটি গঠন করার অনুরুধ জানানো হয়। সেই আলোকেই বিএনপির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে এই কাউন্সিলের মাধ্যমে যুবদলের কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। মোট ৪ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি পদে দুইজন প্রার্থী থাকায় ভোটের মাধ্যমে তোফাজ্জল হোসেন তপু ১৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। এছাড়া সিনিয়র সহ সভাপতি পদে কাজী রুবেল,সাধারণ সম্পাদক পদে রাজু খান ও সাং গঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান মিজান বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হন। খুব শিগ্রই নির্বাচিত যুবদলের নেতৃবৃন্দরা একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন এবং অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে তা প্রকাশ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। যুবদলের এই কাউন্সিল নির্বাচনে মিলান বিএনপির ও সেচ্ছা সেবক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন এবং নব নির্বাচিত যুবদলের নেতৃবৃন্দদের অভিনন্দন জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: