শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

মির্জা ফখরুলের সাথে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলে সৌজন্য সাক্ষাৎ



বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সৌজন্য সাক্ষাত করেন নবগঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩ জুলাই) সকাল সাড়ে ১০টায় রাজধানীর উত্তরায় মহাসচিবের বাসভবনে তারা এই সৌজন্য সাক্ষাত করেন।

এসময় মির্জা ফখরুল তাদেরকে রাজনৈতিক বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। সকল সমালোচনার ঊর্ধ্বে থেকে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে ত্বরান্বিত করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য আব্দুর রকিব চৌধুরী, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জোতি এষ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মিনার হোসেন লিটন ও মহানগর ছাত্রদলের সহ-সভাপতি তানভীর আহমদ চৌধুরী।

প্রসঙ্গত, সিলেট নগরীর কাজীরবাজারে পুলিশ-ছাত্রদল সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় জামিন নিতে উচ্চ আদালতে গিয়েছিলেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের সভাপতি-সম্পাদকবৃন্দ মোট ৩৫ নেতা। সোমবার উচ্চ আদালত তাদেরকে জামিন দেন। বিজ্ঞপ্তি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: