রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

মির্জা ফখরুলের অভিযোগ‘১০ দিন ধরে খালেদার সঙ্গে দেখা করতে দিচ্ছে না’



নিউজ ডেস্ক::গত দশ দিন ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দলের নেতাকর্মী এমনকি স্বজনদেরকেও দেখা করতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (১১ জুলাই) রাজধানীর নয়াপল্টনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না দেয়ায় ফখরুল আশঙ্কা করছেন বিএনপি চেয়ারপারসনকে রাজনীতি, নির্বাচন এবং পৃথিবী থেকে সরিয়ে দেয়ার চেষ্টা হচ্ছে কি না!

মহাসচিব বলেন, ‘জেল কোডের বিধানমতে খালেদা জিয়ার সঙ্গে তার আত্নীয় স্বজন ও বন্ধুদের দেখা করতে না দেওয়া মানবাধিকার লঙ্ঘন।’ তিনি আশঙ্কা করেন, দেশনেত্রীকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার চেষ্টা হচ্ছে কি না।

এসময় অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার দাবি জানান ফখরুল।

‘বিএনপি নেতাদের পুরানো মামলায় নতুন করে হয়রানি করা হচ্ছে’ এমন অভিযোগও তুলেন বিএনপির এই সিনিয়র নেতা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছা বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী শপু, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার প্রমুখ।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের দণ্ড নিয়ে ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

চার মাসের বেশি কারাবন্দি খালেদা জিয়া গত ৫ জুন কিছুক্ষণের জন্য অচেতন হয়ে পড়েন বলে জানান তার ব্যক্তিগত চিকিৎসকরা। তাদের ধারণা খালেদার ‘মাইল্ড স্ট্রোক’ হয়ে থাকতে পারে। খালেদা জিয়াকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়ার প্রস্তাবও করেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: