বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

মির্জা ফখরুলের অভিযোগ‘১০ দিন ধরে খালেদার সঙ্গে দেখা করতে দিচ্ছে না’



নিউজ ডেস্ক::গত দশ দিন ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দলের নেতাকর্মী এমনকি স্বজনদেরকেও দেখা করতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (১১ জুলাই) রাজধানীর নয়াপল্টনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না দেয়ায় ফখরুল আশঙ্কা করছেন বিএনপি চেয়ারপারসনকে রাজনীতি, নির্বাচন এবং পৃথিবী থেকে সরিয়ে দেয়ার চেষ্টা হচ্ছে কি না!

মহাসচিব বলেন, ‘জেল কোডের বিধানমতে খালেদা জিয়ার সঙ্গে তার আত্নীয় স্বজন ও বন্ধুদের দেখা করতে না দেওয়া মানবাধিকার লঙ্ঘন।’ তিনি আশঙ্কা করেন, দেশনেত্রীকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার চেষ্টা হচ্ছে কি না।

এসময় অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার দাবি জানান ফখরুল।

‘বিএনপি নেতাদের পুরানো মামলায় নতুন করে হয়রানি করা হচ্ছে’ এমন অভিযোগও তুলেন বিএনপির এই সিনিয়র নেতা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছা বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী শপু, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার প্রমুখ।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের দণ্ড নিয়ে ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

চার মাসের বেশি কারাবন্দি খালেদা জিয়া গত ৫ জুন কিছুক্ষণের জন্য অচেতন হয়ে পড়েন বলে জানান তার ব্যক্তিগত চিকিৎসকরা। তাদের ধারণা খালেদার ‘মাইল্ড স্ট্রোক’ হয়ে থাকতে পারে। খালেদা জিয়াকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়ার প্রস্তাবও করেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: