শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

মিরসরাইয়ে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা



mirsaraiচট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আদিল মাহমুদ চৌধুরীকে (২৫) কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। আজ বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার শায়েরখালী ইউনিয়নের ভোরের বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, জায়গাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে উপজেলা বিএনপির কয়েকজন নেতা হত্যাকাণ্ডের জন্য ছাত্রলীগকে দায়ী করেছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আদিলকে ভোরের বাজার এলাকায় কুপিয়ে হত্যা করে একদল দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় স্থানীয় মাতৃকা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।
মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন বলেন, ভোরের বাজারে আড্ডা দেওয়ার সময় আদিলকে কুপিয়ে গুরুতর আহত করে দুবৃর্ত্তরা। পরে তাঁকে গুলিও করা হয়। তাঁর দাবি, স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।
সীতাকুণ্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন সিকদার প্রথম আলোকে বলেন, আদিল মাহমুদ চৌধুরী নামের এক ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে এই ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: