বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

মিরসরাইয়ে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা



mirsaraiচট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আদিল মাহমুদ চৌধুরীকে (২৫) কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। আজ বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার শায়েরখালী ইউনিয়নের ভোরের বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, জায়গাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে উপজেলা বিএনপির কয়েকজন নেতা হত্যাকাণ্ডের জন্য ছাত্রলীগকে দায়ী করেছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আদিলকে ভোরের বাজার এলাকায় কুপিয়ে হত্যা করে একদল দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় স্থানীয় মাতৃকা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।
মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন বলেন, ভোরের বাজারে আড্ডা দেওয়ার সময় আদিলকে কুপিয়ে গুরুতর আহত করে দুবৃর্ত্তরা। পরে তাঁকে গুলিও করা হয়। তাঁর দাবি, স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।
সীতাকুণ্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন সিকদার প্রথম আলোকে বলেন, আদিল মাহমুদ চৌধুরী নামের এক ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে এই ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: