বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

মিম যাচ্ছেন ডিজে পার্টিতে!



Mimবিনোদন ডেস্ক::
বিউটি পার্লারে কাজ করা এক মেয়ের গল্প। এই গল্পের মুখ্য চরিত্রের নাম সরলা। ঢাকার একটি বিউটি পার্লারে কাজ করে সে। অভিজাত নারীদের আরও আভিজাত্য ফুটিয়ে তোলা এবং সুন্দরী করেন নিখুঁত হাতে।
এক সময় সরলার ওপরও ভর করে উচ্চাকাঙ্ক্ষা। নারী সুন্দরী থেকে সে হয়ে যায় ডিজে। শুরু করে জৌলুসময় জীবনযাপন। কিন্তু এক সময় তার ভাবনাটা বদলে যায়। কিন্তু ততদিনে অন্ধকার জগতের সঙ্গে মিশে গেছে সে।
আসন্ন থার্টি ফার্স্ট নাইটে নাচতে হবে সরলাকে। সে দিনই সরলা জীবনের সবচেয়ে কঠিনতম সিদ্ধান্তটি নিয়ে নেয়। বোমার বিস্ফোরণের মাধ্যমে উড়িয়ে দেয় ডিজে ক্লাব। এরপর কি হয় সরলার?

এমনই গোলকময় গল্প নিয়ে এগিয়ে যেতে থাকে মাহমুদ দিদারের রচিত ও পরিচালিত নাটক ‘নারী সুন্দরী’।
আর এই নাটকেই ভিন্ন চরিত্রে পর্দায় নিজেকে উপস্থাপন করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নাটকটির মূল চরিত্র সরলার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।
এছাড়াও ম্যাজিশিয়ান চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান এবং আরও আছেন রোজি সিদ্দিকী।
নাটকটি ৪ জানুয়ারি রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: