সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

মিম যাচ্ছেন ডিজে পার্টিতে!



Mimবিনোদন ডেস্ক::
বিউটি পার্লারে কাজ করা এক মেয়ের গল্প। এই গল্পের মুখ্য চরিত্রের নাম সরলা। ঢাকার একটি বিউটি পার্লারে কাজ করে সে। অভিজাত নারীদের আরও আভিজাত্য ফুটিয়ে তোলা এবং সুন্দরী করেন নিখুঁত হাতে।
এক সময় সরলার ওপরও ভর করে উচ্চাকাঙ্ক্ষা। নারী সুন্দরী থেকে সে হয়ে যায় ডিজে। শুরু করে জৌলুসময় জীবনযাপন। কিন্তু এক সময় তার ভাবনাটা বদলে যায়। কিন্তু ততদিনে অন্ধকার জগতের সঙ্গে মিশে গেছে সে।
আসন্ন থার্টি ফার্স্ট নাইটে নাচতে হবে সরলাকে। সে দিনই সরলা জীবনের সবচেয়ে কঠিনতম সিদ্ধান্তটি নিয়ে নেয়। বোমার বিস্ফোরণের মাধ্যমে উড়িয়ে দেয় ডিজে ক্লাব। এরপর কি হয় সরলার?

এমনই গোলকময় গল্প নিয়ে এগিয়ে যেতে থাকে মাহমুদ দিদারের রচিত ও পরিচালিত নাটক ‘নারী সুন্দরী’।
আর এই নাটকেই ভিন্ন চরিত্রে পর্দায় নিজেকে উপস্থাপন করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নাটকটির মূল চরিত্র সরলার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।
এছাড়াও ম্যাজিশিয়ান চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান এবং আরও আছেন রোজি সিদ্দিকী।
নাটকটি ৪ জানুয়ারি রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: