বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «   উল্টো আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা: মির্জা ফখরুল  » «   এবার তাজমন্দিরে রূপান্তরিত হচ্ছে আগ্রার তাজমহল  » «   বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «  

মিথিলা-ফাহমির আরও অন্তরঙ্গ ছবি ফাঁস!



বিনোদন ডেস্ক:: ফেসবুকের একটি গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হয়েছে। সোমবার (৪ নভেম্বর) ছবিটা সেখান থেকে প্রকাশ হয়।

এরপর থেকে সারাদেশে ভাইরাল হয়ে যায় সেই ছবিগুলো। প্রথমে তাদের দুজনের দুটি ঘনিষ্ট ছবি প্রকাশ পেলেও পরবর্তিতে বের হতে থাকে এক এক করে ১০টি অন্তরঙ্গ ছবি। যে ছবিতে দেখা গেছে, ফাহমির সঙ্গে মিথিলা অন্তরঙ্গ অবস্থায় রয়েছে।

নিজেদের অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর ফাহমি ও মিথিলা নিজেদের মন্তব্য জানিয়েছেন গণমাধ্যমের কাছে।

এরআগে মিথিলি ও ফাহমি বিভিন্ন সময় নানান বিষয় নিয়ে সমালোচনায় এসেছেন। এর আগে শোনা দিয়েছিল মিথিলা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কলকাতার সিনেমা পরিচালক সৃজিত মুখার্জির সাথে। তবে এ নিয়ে নিশ্চিত কোন খবর তখন পাওয়া যায় নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: