বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «  

মিথিলার দৃষ্টিতে এখন কেবল চাকরি আর মেয়ে



বিনোদন ডেস্ক:: সাম্প্রতিক বিচ্ছেদ ঝড়ের পর থমথমে জীবনকে স্বাভাবিক নিয়মে নিয়ে চলার চেষ্টা করছেন অভিনেত্রী মিথিলা। আগের মতো চাকরি করছেন, করছেন অভিনয়ও। সেইসঙ্গে একমাত্র মেয়ে আয়রা’কে সবসময় কাছে রাখছেন।
কয়েকদিন আগে বরিশালে গিয়েছিলেন ব্র্যাকের পক্ষ থেকে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক একটি ক্যাম্পেইনে। এই ক্যাম্পেইনে মিথিলার সঙ্গে অংশগ্রহণ করেন বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ।
মিথিলা জানান, শিগগিরই ‘শিশু বিকাশ’ বিষয়ক একটি অনুষ্ঠান শুরু করতে যাচ্ছেন। এর বিস্তারিত সময় হলেই সবাইকে জানান দেবেন তিনি। এরমধ্যে তিনি মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘ব্যাচ টুয়েন্টি সেভেন :লাস্ট চ্যাপ্টার’ টেলিফিল্মের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন অপূর্ব।
এছাড়া আসছে ঈদ উপলক্ষে মিথিলা ইফতেখার আহমেদ ফাহমি, রেদওয়ান রনি ও শিহাব শাহীনের নির্দেশনাতেও ঈদের নাটকে কাজ করবেন।
এরমধ্যে বেশকিছু ভালো গানে মডেল হিসেবে কাজ করারও প্রস্তাব এসেছে। কিন্তু আপাতত আর নয়। এখন মিথিলার ব্যস্ততা শুধুই চাকরি আর আয়রাকে নিয়ে। ফাঁকে সময় মিললে দেখা মিলবে অভিনয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: