বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

মিথিলার দৃষ্টিতে এখন কেবল চাকরি আর মেয়ে



বিনোদন ডেস্ক:: সাম্প্রতিক বিচ্ছেদ ঝড়ের পর থমথমে জীবনকে স্বাভাবিক নিয়মে নিয়ে চলার চেষ্টা করছেন অভিনেত্রী মিথিলা। আগের মতো চাকরি করছেন, করছেন অভিনয়ও। সেইসঙ্গে একমাত্র মেয়ে আয়রা’কে সবসময় কাছে রাখছেন।
কয়েকদিন আগে বরিশালে গিয়েছিলেন ব্র্যাকের পক্ষ থেকে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক একটি ক্যাম্পেইনে। এই ক্যাম্পেইনে মিথিলার সঙ্গে অংশগ্রহণ করেন বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ।
মিথিলা জানান, শিগগিরই ‘শিশু বিকাশ’ বিষয়ক একটি অনুষ্ঠান শুরু করতে যাচ্ছেন। এর বিস্তারিত সময় হলেই সবাইকে জানান দেবেন তিনি। এরমধ্যে তিনি মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘ব্যাচ টুয়েন্টি সেভেন :লাস্ট চ্যাপ্টার’ টেলিফিল্মের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন অপূর্ব।
এছাড়া আসছে ঈদ উপলক্ষে মিথিলা ইফতেখার আহমেদ ফাহমি, রেদওয়ান রনি ও শিহাব শাহীনের নির্দেশনাতেও ঈদের নাটকে কাজ করবেন।
এরমধ্যে বেশকিছু ভালো গানে মডেল হিসেবে কাজ করারও প্রস্তাব এসেছে। কিন্তু আপাতত আর নয়। এখন মিথিলার ব্যস্ততা শুধুই চাকরি আর আয়রাকে নিয়ে। ফাঁকে সময় মিললে দেখা মিলবে অভিনয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: