মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

মিথিলার দৃষ্টিতে এখন কেবল চাকরি আর মেয়ে



বিনোদন ডেস্ক:: সাম্প্রতিক বিচ্ছেদ ঝড়ের পর থমথমে জীবনকে স্বাভাবিক নিয়মে নিয়ে চলার চেষ্টা করছেন অভিনেত্রী মিথিলা। আগের মতো চাকরি করছেন, করছেন অভিনয়ও। সেইসঙ্গে একমাত্র মেয়ে আয়রা’কে সবসময় কাছে রাখছেন।
কয়েকদিন আগে বরিশালে গিয়েছিলেন ব্র্যাকের পক্ষ থেকে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক একটি ক্যাম্পেইনে। এই ক্যাম্পেইনে মিথিলার সঙ্গে অংশগ্রহণ করেন বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ।
মিথিলা জানান, শিগগিরই ‘শিশু বিকাশ’ বিষয়ক একটি অনুষ্ঠান শুরু করতে যাচ্ছেন। এর বিস্তারিত সময় হলেই সবাইকে জানান দেবেন তিনি। এরমধ্যে তিনি মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘ব্যাচ টুয়েন্টি সেভেন :লাস্ট চ্যাপ্টার’ টেলিফিল্মের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন অপূর্ব।
এছাড়া আসছে ঈদ উপলক্ষে মিথিলা ইফতেখার আহমেদ ফাহমি, রেদওয়ান রনি ও শিহাব শাহীনের নির্দেশনাতেও ঈদের নাটকে কাজ করবেন।
এরমধ্যে বেশকিছু ভালো গানে মডেল হিসেবে কাজ করারও প্রস্তাব এসেছে। কিন্তু আপাতত আর নয়। এখন মিথিলার ব্যস্ততা শুধুই চাকরি আর আয়রাকে নিয়ে। ফাঁকে সময় মিললে দেখা মিলবে অভিনয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: