সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

মিঠুনের চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ



বিনোদন ডেস্ক::রোহিনী এক তরুণী মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন । সোমবার (২ জুন) দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ওই তরুণী।

মিমো ছাড়াও মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

রোহিনী আদালতের অতিরিক্ত মুখ্য বিচারক একতা গৌবার নির্দেশে অভিযোগ আমলে নিয়েছে দিল্লি পুলিশ। এরপর পুলিশ গণমাধ্যমকে জানায়, ‘এটি গুরুত্বপূর্ণ মামলা। এর সঙ্গে রাজ্যসভার সাবেক সাংসদের নাম জড়িত।’

তবে এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

২০১৫ সাল থেকে মিমো চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো। এক পর্যায়ে ওই মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে জোর করে গর্ভপাত করান মিমোর মা। মামলার এজাহার থেকে এ তথ্য জানা যায়। খবর: এনডিটিভি।

মিমো চক্রবর্তীর আসল নাম মহাক্ষয় চক্রবর্তী। তিনি মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। ২০০৮ সালে ‘জিমি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। আগামী সাত জুলাই তার বিয়ের তারিখ নির্ধারিত ছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: