বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «  

মিঠুনের চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ



বিনোদন ডেস্ক::রোহিনী এক তরুণী মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন । সোমবার (২ জুন) দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ওই তরুণী।

মিমো ছাড়াও মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

রোহিনী আদালতের অতিরিক্ত মুখ্য বিচারক একতা গৌবার নির্দেশে অভিযোগ আমলে নিয়েছে দিল্লি পুলিশ। এরপর পুলিশ গণমাধ্যমকে জানায়, ‘এটি গুরুত্বপূর্ণ মামলা। এর সঙ্গে রাজ্যসভার সাবেক সাংসদের নাম জড়িত।’

তবে এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

২০১৫ সাল থেকে মিমো চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো। এক পর্যায়ে ওই মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে জোর করে গর্ভপাত করান মিমোর মা। মামলার এজাহার থেকে এ তথ্য জানা যায়। খবর: এনডিটিভি।

মিমো চক্রবর্তীর আসল নাম মহাক্ষয় চক্রবর্তী। তিনি মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। ২০০৮ সালে ‘জিমি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। আগামী সাত জুলাই তার বিয়ের তারিখ নির্ধারিত ছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: