মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

মিঠুনের চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ



বিনোদন ডেস্ক::রোহিনী এক তরুণী মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন । সোমবার (২ জুন) দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ওই তরুণী।

মিমো ছাড়াও মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

রোহিনী আদালতের অতিরিক্ত মুখ্য বিচারক একতা গৌবার নির্দেশে অভিযোগ আমলে নিয়েছে দিল্লি পুলিশ। এরপর পুলিশ গণমাধ্যমকে জানায়, ‘এটি গুরুত্বপূর্ণ মামলা। এর সঙ্গে রাজ্যসভার সাবেক সাংসদের নাম জড়িত।’

তবে এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

২০১৫ সাল থেকে মিমো চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো। এক পর্যায়ে ওই মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে জোর করে গর্ভপাত করান মিমোর মা। মামলার এজাহার থেকে এ তথ্য জানা যায়। খবর: এনডিটিভি।

মিমো চক্রবর্তীর আসল নাম মহাক্ষয় চক্রবর্তী। তিনি মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। ২০০৮ সালে ‘জিমি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। আগামী সাত জুলাই তার বিয়ের তারিখ নির্ধারিত ছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: