রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

মা-মেয়েকে রাতভর ধর্ষণ করল ‘জিনের বাদশা’ চক্র



নিউজ ডেস্ক::‘জিনের বাদশা’ নামে একটি প্রতারক চক্রের বিরুদ্ধে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ডেকে এনে তাদেরকে ধর্ষণ করা হয়।

শুক্রবার (১১ মে) রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে মা ও মেয়েকে ডেকে আনে প্রতারক চক্র। পরে প্রতারণার ফাঁদে ফেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে শুক্রবার (১১ মে) রাতে তাদের ধর্ষণ করা হয়। নির্যাতনের শিকার মা-মেয়ের বাড়ি জামালপুর সদরে এলাকায় বলে জানায় পুলিশ।

পুলিশ আরো জানায়, গোবিন্দগঞ্জের এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের মোবাইল ফোনে গভীর রাতে ফোন দিয়ে ধর্মীয় কথাবার্তা বলে তাদের দুর্বল করে এবং গুপ্তধন পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে। একই কৌশলে প্রতারক চক্রের সদস্যরা নির্যাতনের শিকার মা-মেয়ের মোবাইল নম্বর সংগ্রহ করে ‘জিনের বাদশা’ পরিচয় দেয়। এরপর কৌশলে তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা।

এখানেই শেষ নয়, এরপরও তারা গুপ্তধন দেয়ার কথা বলে নির্যাতিতা মা-মেয়েকের গোবিন্দগঞ্জে ডেকে আনে। জামালপুর থেকে শুক্রবার (১১ মে) মধ্যরাতে গোবিন্দগঞ্জে পৌঁছান তারা। এরপর গুপ্তধনের স্থানে নেয়ার কথা বলে গোবিন্দগঞ্জ থেকে তাদের মোটরসাইকেলে করে কাটাখালী নদীর বালুচরে নিয়ে যায় ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের সদস্যরা। এরপরই প্রতারকরা মা-মেয়েকে রাতভর ধর্ষণের পর তাদেরকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনার পর শনিবার (১২ মে) সকালে নির্যাতনের শিকার মা-মেয়ে গোবিন্দগঞ্জ থানায় আশ্রয় নেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে এবং অভিযুক্তদের খুজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: