বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «  

মা-মেয়েকে রাতভর ধর্ষণ করল ‘জিনের বাদশা’ চক্র



নিউজ ডেস্ক::‘জিনের বাদশা’ নামে একটি প্রতারক চক্রের বিরুদ্ধে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ডেকে এনে তাদেরকে ধর্ষণ করা হয়।

শুক্রবার (১১ মে) রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে মা ও মেয়েকে ডেকে আনে প্রতারক চক্র। পরে প্রতারণার ফাঁদে ফেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে শুক্রবার (১১ মে) রাতে তাদের ধর্ষণ করা হয়। নির্যাতনের শিকার মা-মেয়ের বাড়ি জামালপুর সদরে এলাকায় বলে জানায় পুলিশ।

পুলিশ আরো জানায়, গোবিন্দগঞ্জের এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের মোবাইল ফোনে গভীর রাতে ফোন দিয়ে ধর্মীয় কথাবার্তা বলে তাদের দুর্বল করে এবং গুপ্তধন পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে। একই কৌশলে প্রতারক চক্রের সদস্যরা নির্যাতনের শিকার মা-মেয়ের মোবাইল নম্বর সংগ্রহ করে ‘জিনের বাদশা’ পরিচয় দেয়। এরপর কৌশলে তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা।

এখানেই শেষ নয়, এরপরও তারা গুপ্তধন দেয়ার কথা বলে নির্যাতিতা মা-মেয়েকের গোবিন্দগঞ্জে ডেকে আনে। জামালপুর থেকে শুক্রবার (১১ মে) মধ্যরাতে গোবিন্দগঞ্জে পৌঁছান তারা। এরপর গুপ্তধনের স্থানে নেয়ার কথা বলে গোবিন্দগঞ্জ থেকে তাদের মোটরসাইকেলে করে কাটাখালী নদীর বালুচরে নিয়ে যায় ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের সদস্যরা। এরপরই প্রতারকরা মা-মেয়েকে রাতভর ধর্ষণের পর তাদেরকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনার পর শনিবার (১২ মে) সকালে নির্যাতনের শিকার মা-মেয়ে গোবিন্দগঞ্জ থানায় আশ্রয় নেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে এবং অভিযুক্তদের খুজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: