সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «   সুপ্রিম কোর্টের ১৩ দিনের অবকাশ শুরু  » «   গোলাপগঞ্জের একটি কক্ষে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ভোট পড়েনি একটিও!  » «   সৌদি এয়ারলাইনসের দুই নারী ক্রুর অন্তর্বাসে মিলল সোনার বার  » «   উপজেলা নির্বাচন: ৪ ঘন্টায় ভোট পড়েছে মাত্র ৬টি!  » «   উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনকালে প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু  » «   হাসিনাকে ট্রুডোর ফোন, জানালেন নিন্দা-শোক  » «   উপজেলা নির্বাচন: বেলা বাড়ার সাথে বাড়ছে সিলেটে ভোটারদের উপস্থিতি  » «  

মা-মেয়েকে রাতভর ধর্ষণ করল ‘জিনের বাদশা’ চক্র



নিউজ ডেস্ক::‘জিনের বাদশা’ নামে একটি প্রতারক চক্রের বিরুদ্ধে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ডেকে এনে তাদেরকে ধর্ষণ করা হয়।

শুক্রবার (১১ মে) রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে মা ও মেয়েকে ডেকে আনে প্রতারক চক্র। পরে প্রতারণার ফাঁদে ফেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে শুক্রবার (১১ মে) রাতে তাদের ধর্ষণ করা হয়। নির্যাতনের শিকার মা-মেয়ের বাড়ি জামালপুর সদরে এলাকায় বলে জানায় পুলিশ।

পুলিশ আরো জানায়, গোবিন্দগঞ্জের এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের মোবাইল ফোনে গভীর রাতে ফোন দিয়ে ধর্মীয় কথাবার্তা বলে তাদের দুর্বল করে এবং গুপ্তধন পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে। একই কৌশলে প্রতারক চক্রের সদস্যরা নির্যাতনের শিকার মা-মেয়ের মোবাইল নম্বর সংগ্রহ করে ‘জিনের বাদশা’ পরিচয় দেয়। এরপর কৌশলে তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা।

এখানেই শেষ নয়, এরপরও তারা গুপ্তধন দেয়ার কথা বলে নির্যাতিতা মা-মেয়েকের গোবিন্দগঞ্জে ডেকে আনে। জামালপুর থেকে শুক্রবার (১১ মে) মধ্যরাতে গোবিন্দগঞ্জে পৌঁছান তারা। এরপর গুপ্তধনের স্থানে নেয়ার কথা বলে গোবিন্দগঞ্জ থেকে তাদের মোটরসাইকেলে করে কাটাখালী নদীর বালুচরে নিয়ে যায় ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের সদস্যরা। এরপরই প্রতারকরা মা-মেয়েকে রাতভর ধর্ষণের পর তাদেরকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনার পর শনিবার (১২ মে) সকালে নির্যাতনের শিকার মা-মেয়ে গোবিন্দগঞ্জ থানায় আশ্রয় নেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে এবং অভিযুক্তদের খুজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: