বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

মা-মেয়েকে রাতভর ধর্ষণ করল ‘জিনের বাদশা’ চক্র



নিউজ ডেস্ক::‘জিনের বাদশা’ নামে একটি প্রতারক চক্রের বিরুদ্ধে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ডেকে এনে তাদেরকে ধর্ষণ করা হয়।

শুক্রবার (১১ মে) রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে মা ও মেয়েকে ডেকে আনে প্রতারক চক্র। পরে প্রতারণার ফাঁদে ফেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পাড়ে শুক্রবার (১১ মে) রাতে তাদের ধর্ষণ করা হয়। নির্যাতনের শিকার মা-মেয়ের বাড়ি জামালপুর সদরে এলাকায় বলে জানায় পুলিশ।

পুলিশ আরো জানায়, গোবিন্দগঞ্জের এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের মোবাইল ফোনে গভীর রাতে ফোন দিয়ে ধর্মীয় কথাবার্তা বলে তাদের দুর্বল করে এবং গুপ্তধন পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে। একই কৌশলে প্রতারক চক্রের সদস্যরা নির্যাতনের শিকার মা-মেয়ের মোবাইল নম্বর সংগ্রহ করে ‘জিনের বাদশা’ পরিচয় দেয়। এরপর কৌশলে তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা।

এখানেই শেষ নয়, এরপরও তারা গুপ্তধন দেয়ার কথা বলে নির্যাতিতা মা-মেয়েকের গোবিন্দগঞ্জে ডেকে আনে। জামালপুর থেকে শুক্রবার (১১ মে) মধ্যরাতে গোবিন্দগঞ্জে পৌঁছান তারা। এরপর গুপ্তধনের স্থানে নেয়ার কথা বলে গোবিন্দগঞ্জ থেকে তাদের মোটরসাইকেলে করে কাটাখালী নদীর বালুচরে নিয়ে যায় ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের সদস্যরা। এরপরই প্রতারকরা মা-মেয়েকে রাতভর ধর্ষণের পর তাদেরকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনার পর শনিবার (১২ মে) সকালে নির্যাতনের শিকার মা-মেয়ে গোবিন্দগঞ্জ থানায় আশ্রয় নেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে এবং অভিযুক্তদের খুজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: