মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

মা-বাবার নামে স্পেশাল পেডিয়্যাটিক ইউনিট চালু করলেন সিডিএ চেয়ারম্যান



সাফি-উল হাকিম :: আগ্রাবাদ  মা ও শিশু হাসপাতালে মা-বাবার নামে স্পেশাল পেডিয়্যাটিক ইউনিট চালু করেছেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে সিডিএ চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। এর পর থেকেই এই ইউনিটের কার্যক্রম শুরু হয়।

ওয়েল গ্রুপের দাতব্য ও সেবাধর্মী প্রতিষ্ঠান মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় গড়ে তোলা হয়েছে গুরুত্বপূর্ণ এ ইউনিটটি

উদ্বোধনের পর প্রধান অতিথি  বলেন, মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন সর্বদা মানুষের কল্যানে নিবেদিত। মা ও শিশুদের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে এ ইউনিট গড়ে তোলার কাজে আসতে পেরে আমার মা-বাবার নামে প্রতিষ্ঠিত মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আমি অত্যন্ত আনন্দিত।

অনেক সীমাবদ্ধতার মধ্য থেকেও আমার মা আমাদেরকে প্রতিষ্ঠিত করতে অনেক কষ্ট স্বীকার করেছেন। তিনি সব সময় বলেন, একজন মানুষ প্রতিষ্ঠা লাভের পর যদি মানুষের সেবায় কাজ না করে তবে তার সে প্রতিষ্ঠা সার্থক নয়। সৃষ্টিকর্তা আমাদের সৃষ্টি করেছেন, তাঁর সৃষ্টির প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। তাই সৃষ্টিকে ভালবেসে স্রষ্টার নৈকট্য লাভ করা আমাদের সকলের কর্তব্য।

প্রধান অতিথি বলেন, সমাজের সকল সামর্থবানদের উচিৎ মানবতার কল্যানে অবদান রাখা। তাই ওয়েল গ্র“পের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পরিচালিত মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন যেখানেই মানবতার কল্যানে কাজ করার সুযোগ হয় সেখানেই ছুটে যায়। মানুষের দোয়া ও শুভকামনা নিয়ে আমরা মানবতার কল্যানে আরো অধিক হারে কাজ করে যেতে চাই।

মা ও শিশু হাসপাতালের প্রেসিডেন্ট এ এস এম ফজলুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন হাসপাতালের জেনারেল সেক্রেটারী ডা. আঞ্জুমান আরা ইসলাম, এস এম মোরশেদ হোসেন, ডা, এম মাহফুজুর রহমান, মিসেস রেখা আলম চৌধুরী, জাহিদুল হাসান, ফয়েজ আহমদ ভূঁইয়া, প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ, প্রফেসর মোহাম্মদ আহমেদ চৌধুরী ও ডা. মো. নুরুল হক প্রমূখ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: