শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «   তাঁতশিল্প আধুনিকায়নে বিশেষ উদ্যোগ, বাড়ছে ঋণ  » «   আফগানিস্তানে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৫  » «   রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «  

মা দাবি ২৯ বছরের যুবকের, জবাবে যা বললেন ঐশ্বরিয়ার ম্যানেজার!



বিনোদন ডেস্ক::ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিজের জন্মদাত্রী বলে দাবি করেছিলেন অন্ধ্রপ্রদেশের যুবক সঙ্গীত কুমার। ২৪ ঘণ্টার মধ্যেই সেই দাবিকে ভুয়ো বলে ব্যাখ্যা করলেন ঐশ্বরিয়ার ম্যানেজার।

সঙ্গীত এ হেন দাবি করার পর চাঞ্চল্য তৈরি হয়। সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি ঐশ্বরিয়া স্বয়ং। তবে তাঁর ম্যানেজার সাংবাদিকদের জানান, সঙ্গীতের দাবি হাস্যকর এবং সম্পূর্ণ মিথ্যে। আর এই ঘটনা নিয়ে কোনও আলোচনা করে ওই যুবককে কোনও ভাবেই প্রচার দিতে চান না ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ কেউই। ভাইজাগ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, যদি এ বিষয়ে বচ্চন পরিবারের তরফে কেউ লিখিত অভিযোগ করেন, তা হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সাংবাদিকদের ওই যুবক বলেছেন, ১৯৮৮ সালে লন্ডনে কৃত্রিম প্রজনন পদ্ধতিতে তাঁর জন্ম। তিন বছর বয়সে নাকি ছোদাবরমে (বিশাখাপত্তনম) তাঁকে নিয়ে আসা হয় এবং তার আগে তিনি থাকতেন মুম্বাইতে ঐশ্বরিয়ার মা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের পরিবারের সঙ্গে। যে সময় নিজের জন্ম বলে ওই যুবকের দাবি, তখন ঐশ্বরিয়ার বয়স ছিল ১৪ বছর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: