শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

মা দাবি ২৯ বছরের যুবকের, জবাবে যা বললেন ঐশ্বরিয়ার ম্যানেজার!



বিনোদন ডেস্ক::ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিজের জন্মদাত্রী বলে দাবি করেছিলেন অন্ধ্রপ্রদেশের যুবক সঙ্গীত কুমার। ২৪ ঘণ্টার মধ্যেই সেই দাবিকে ভুয়ো বলে ব্যাখ্যা করলেন ঐশ্বরিয়ার ম্যানেজার।

সঙ্গীত এ হেন দাবি করার পর চাঞ্চল্য তৈরি হয়। সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি ঐশ্বরিয়া স্বয়ং। তবে তাঁর ম্যানেজার সাংবাদিকদের জানান, সঙ্গীতের দাবি হাস্যকর এবং সম্পূর্ণ মিথ্যে। আর এই ঘটনা নিয়ে কোনও আলোচনা করে ওই যুবককে কোনও ভাবেই প্রচার দিতে চান না ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ কেউই। ভাইজাগ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, যদি এ বিষয়ে বচ্চন পরিবারের তরফে কেউ লিখিত অভিযোগ করেন, তা হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সাংবাদিকদের ওই যুবক বলেছেন, ১৯৮৮ সালে লন্ডনে কৃত্রিম প্রজনন পদ্ধতিতে তাঁর জন্ম। তিন বছর বয়সে নাকি ছোদাবরমে (বিশাখাপত্তনম) তাঁকে নিয়ে আসা হয় এবং তার আগে তিনি থাকতেন মুম্বাইতে ঐশ্বরিয়ার মা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের পরিবারের সঙ্গে। যে সময় নিজের জন্ম বলে ওই যুবকের দাবি, তখন ঐশ্বরিয়ার বয়স ছিল ১৪ বছর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: