রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

মা দাবি ২৯ বছরের যুবকের, জবাবে যা বললেন ঐশ্বরিয়ার ম্যানেজার!



বিনোদন ডেস্ক::ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিজের জন্মদাত্রী বলে দাবি করেছিলেন অন্ধ্রপ্রদেশের যুবক সঙ্গীত কুমার। ২৪ ঘণ্টার মধ্যেই সেই দাবিকে ভুয়ো বলে ব্যাখ্যা করলেন ঐশ্বরিয়ার ম্যানেজার।

সঙ্গীত এ হেন দাবি করার পর চাঞ্চল্য তৈরি হয়। সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি ঐশ্বরিয়া স্বয়ং। তবে তাঁর ম্যানেজার সাংবাদিকদের জানান, সঙ্গীতের দাবি হাস্যকর এবং সম্পূর্ণ মিথ্যে। আর এই ঘটনা নিয়ে কোনও আলোচনা করে ওই যুবককে কোনও ভাবেই প্রচার দিতে চান না ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ কেউই। ভাইজাগ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, যদি এ বিষয়ে বচ্চন পরিবারের তরফে কেউ লিখিত অভিযোগ করেন, তা হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সাংবাদিকদের ওই যুবক বলেছেন, ১৯৮৮ সালে লন্ডনে কৃত্রিম প্রজনন পদ্ধতিতে তাঁর জন্ম। তিন বছর বয়সে নাকি ছোদাবরমে (বিশাখাপত্তনম) তাঁকে নিয়ে আসা হয় এবং তার আগে তিনি থাকতেন মুম্বাইতে ঐশ্বরিয়ার মা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের পরিবারের সঙ্গে। যে সময় নিজের জন্ম বলে ওই যুবকের দাবি, তখন ঐশ্বরিয়ার বয়স ছিল ১৪ বছর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: