শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

মা ও স্বামীর সঙ্গে প্রিয়াঙ্কার ধূমপানের ছবি ভাইরাল, সমালোচনার ঝড়



বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া গত বছরই জানিয়েছিলেন তার হাঁপানি (অ্যাজমা) রয়েছে। সেই প্রিয়াঙ্কা চোপড়াকেই দেখা গেল পরিবারের সদস্যদের সঙ্গে বসে ধূমপান করতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে। আর তারপরই সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

প্রিয়াঙ্কা গত বছরই একটি সংস্থার হয়ে একটি বিজ্ঞাপন করেন। সেখানে হাঁপানি নিয়ে সচেতনতার কথা বলেন তিনি। ওই সংস্থার ইনহেলার উপকারিতার কথাও শোনা যায় তার মুখে।প্রিয়াঙ্কা জানান, তার পাঁচ বছর বয়সে হাঁপানি ধরা পড়ে। কিন্তু জীবনের উত্থানের ক্ষেত্রে তা বাধা হয়ে দাঁড়াতে পারেনি।

দীপাবলির সময় বাজি পোড়ানো নিয়েও বার্তা দেন প্রিয়াঙ্কা চোপড়া। বাজির ধোঁয়ায় মানুষের অসুবিধা হয়। কিন্তু সেই প্রিয়াঙ্কা এবার স্বামী নিক জোনাস আর মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন, এমনই একটি ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে, একসঙ্গে বসে প্রিয়াঙ্কা সিগারেট টানছেন আর তার স্বামী নিক ও মা সিগার নিচ্ছেন।

স্বভাবতই এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে প্রিয়াঙ্কাকে। তার পুরনো টুইট, যেখানে তিনি ধূমপান ক্ষতিকর বলে মন্তব্য করেছিলেন, সেই সব তুলে ধরে তীব্র সমালোচনা করা হয়েছে।

একদিকে তিনি হাঁপানির জন্য ইনহেলারের বিজ্ঞাপন করছেন, বলছেন তার পাঁচ বছর বয়সে হাঁপানি ধরা পড়ে, বাজি পোড়ানোর বিরুদ্ধে কথা বলছেন, সেখানে নিজেই বসে ধূমপান করে যাচ্ছেন। কেউ কেউ কটাক্ষের সুরে বলেছেন, বাহ, এত তাড়াতাড়ি হাঁপানি সেরে গেল!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: