বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

মা এখনো জানেন না ছেলে আর নেই



নিউজ ডেস্ক::পশ্চিম আফ্রিকার দেশ মালিতে বিদ্রোহীদের হামলায় নিহত সার্জেন্ট আলতাফ হোসেন (৪০) এর দিনাজপুরের বাড়ি’তে শোকের মাতম চলছে। নিহত সার্জেন্ট আলতাফ হোসেনের ক্যান্সারে আক্রান্ত মা সুরতজান বিবি এখনও জানেন না ছেলের মৃত্যুর সংবাদ। অসুস্থ থাকায় তাকে ছেলের নিহত হওয়ার খবর জানানো হয়নি।

চিরিরবন্দর উপজেলার ১০ নং পুনট্রি ইউনিয়নের বিশ্বনাথপুর মণ্ডলপাড়া গ্রামে সার্জেন্ট আলতাফের বাড়ি। তার পিতা মৃত আব্দুস সাত্তার মণ্ডল। মা-বাবার দু’ ছেলে এক মেয়ের মধ্যে আলতাফ মেঝ।

আলতাফের স্ত্রী নাসিমা ও তার দু’ মেয়ে মিম (১৭) ও সুমাইয়া (১০) নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসে থাকেন। সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজে মিম একাদশ এবং সুমাইয়া ৫ম শ্রেণিতে পড়ে। সৈয়দপুর সেনানিবাস থেকেই ৪ মাস আগে শান্তিরক্ষী মিশনে গিয়েছিলেন সার্জেন্ট আলতাফ হোসেন।

নিহত সার্জেন্ট আলতাফ হোসেনের মামাতো ভাই আফসার আলী খাঁন জানান, রোববার বিকেলে অামরা তার নিহত হওয়ার খবর পাই।

রোববার সন্ত্রাসীদের পুঁতে রাখা ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস বিস্ফোরণে সার্জেন্ট আলতাফসহ তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত এবং এক মেজরসহ চারজন আহত হন।

বিদ্রোহীদের সঙ্গে শান্তিরক্ষীদের সংঘর্ষের পর বোমা বিস্ফোরণে হতাহতের ঘটনা ঘটে বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিবৃতিতে জানায়। নিহতরা হলেন সার্জেন্ট আলতাফ, ইএমই (দিনাজপুর), ল্যান্স কর্পোরাল জাকিরুল, আর্টিলারি (নেত্রকোণা) ও সৈনিক মনোয়ার, ইস্ট বেঙ্গল (বরিশাল)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: