সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

মায়ের ওপর অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা



নিউজ ডেস্ক::বগুড়ার ধুনটে মায়ের ওপর অভিমান করে অনামিকা খাতুন (১৩) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৮ মে) তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

নিহত স্কুলছাত্রী মথুরাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে এবং ছাতিয়ানি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, সোমবার বিকাল ৪টায় অনামিকা খাতুন বিদ্যালয় ছুটির পর বাড়িতে যেতে বিলম্ব করে। এ বিষয় নিয়ে তার মা ডলি খাতুন তাকে বকাঝকা করেন। এতে মায়ের ওপর অভিমান করে বিকাল ৫টায় অনামিকা বিষপান করে। পরে পরিবারের লোকজন তাকে স্থানীয় এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: