বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

মায়ের ওপর অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা



নিউজ ডেস্ক::বগুড়ার ধুনটে মায়ের ওপর অভিমান করে অনামিকা খাতুন (১৩) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৮ মে) তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

নিহত স্কুলছাত্রী মথুরাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে এবং ছাতিয়ানি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, সোমবার বিকাল ৪টায় অনামিকা খাতুন বিদ্যালয় ছুটির পর বাড়িতে যেতে বিলম্ব করে। এ বিষয় নিয়ে তার মা ডলি খাতুন তাকে বকাঝকা করেন। এতে মায়ের ওপর অভিমান করে বিকাল ৫টায় অনামিকা বিষপান করে। পরে পরিবারের লোকজন তাকে স্থানীয় এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: