সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

মায়ের উপর অভিমান করে মেয়ের মৃত্যু



নিউজ ডেস্ক:: বরিশালের গৌরনদী উপজেলার মাগুরা নেছারিয়া দাখিল মাদরাসার দাখিল পরীক্ষার্থী নুর-নাহার (১৬) ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার মাগুরা মহুর্জারপাড় গ্রামের হাজী মজিবুর রহমান হাওলাদারের মেয়ে।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী গৌরনদী থানা পুলিশের এসআই মো. শামচুউদ্দিন জানান, দাখিল পরীক্ষা ঘনিয়ে আসলেও নুর নাহার পড়াশোনা না করায় মা শেফালী বেগম গত বৃহস্পতিবার বকাঝকা করে। অভিমান করে বৃহস্পতিবার রাতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। রাতে তার ভাই হাফেজ হামজালাল হাওলাদার জানালার ফাঁক দিয়ে বোনকে ঝুলতে দেখে চিৎকার দেয়। রাতেই নুর নাহারের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য ছাত্রীর মৃতদেহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নুর নাহারের বাবা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: