বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও



বিনোদন ডেস্ক::ফের খবরের শিরোনাম হলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। সম্প্রতি একটি পুরস্কার বিতরণীতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ‘রইস’ নায়িকা। সেখানে পুরস্কার দেওয়ার সময় তাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন পুরস্কার দিতে আসা তারই সহঅভিনেতা। আর সেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

টুইটারে ঘুরছে লাহোরে অনুষ্ঠিত ১৭তম ‘লাক্স স্টাইল অ্যাওয়ার্ড’-এর একটি ভিডিও ক্লিপ। ‘ভার্না’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান মাহিরা। পুরস্কার বিতরণীর সেই অনুষ্ঠানে তাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন সহ অভিনেতা জাভেদ শেখ। সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাহিরার সহ অভিনেত্রী মাওরা হোকান ও জাভেদ শেখ তাকে এই পুরস্কার দিচ্ছেন। প্রথমে মাওরার সঙ্গে আলিঙ্গন করছেন মাহিরা। পরে জাভেদ শেখের সঙ্গে হ্যান্ডশেক করতে গেলে তিনি মাহিরাকে চুমু খেতে যান। আর সেই মুহূর্তেই নিজেকে সরিয়ে নেন মাহিরা। ক্যামেরায় ধারণ করা অনুষ্ঠানের ভিডিও থেকে মাহিরাকে জাভেদ শেখের চুমু খাওয়ার চেষ্টার ওই ক্লিপটুকু টুইটারে ভাইরাল হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: