বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও



বিনোদন ডেস্ক::ফের খবরের শিরোনাম হলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। সম্প্রতি একটি পুরস্কার বিতরণীতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ‘রইস’ নায়িকা। সেখানে পুরস্কার দেওয়ার সময় তাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন পুরস্কার দিতে আসা তারই সহঅভিনেতা। আর সেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

টুইটারে ঘুরছে লাহোরে অনুষ্ঠিত ১৭তম ‘লাক্স স্টাইল অ্যাওয়ার্ড’-এর একটি ভিডিও ক্লিপ। ‘ভার্না’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান মাহিরা। পুরস্কার বিতরণীর সেই অনুষ্ঠানে তাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন সহ অভিনেতা জাভেদ শেখ। সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাহিরার সহ অভিনেত্রী মাওরা হোকান ও জাভেদ শেখ তাকে এই পুরস্কার দিচ্ছেন। প্রথমে মাওরার সঙ্গে আলিঙ্গন করছেন মাহিরা। পরে জাভেদ শেখের সঙ্গে হ্যান্ডশেক করতে গেলে তিনি মাহিরাকে চুমু খেতে যান। আর সেই মুহূর্তেই নিজেকে সরিয়ে নেন মাহিরা। ক্যামেরায় ধারণ করা অনুষ্ঠানের ভিডিও থেকে মাহিরাকে জাভেদ শেখের চুমু খাওয়ার চেষ্টার ওই ক্লিপটুকু টুইটারে ভাইরাল হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: