শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

মাহমুদুল্লাহর ‘অদ্ভূত’ বোলিং অ্যাকশন, ভিডিও ভাইরাল



স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ করেই নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দিয়েছেন টাইগাররা। এরই মধ্যে রবিবার সেখানে নিউজিল্যান্ড বোর্ড একাদশের সঙ্গে খেলেছেন সিরিজের এক মাত্র প্রস্তুতি ম্যাচও।

লিনক্লোনে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চরম বিপর্যয়ে পড়তে হয় বাংলাদেশ দলকে। মাত্র ৩১ রানে মাথায় ৪ উইকেট চলে যায়। এসময় দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। দুই মিডল অর্ডারের ১০৮ রানের জুটিতে ধাক্কাটি সামলে নেয়।

দলীয় ১৩৯ রানে হাফসেঞ্চুরি তুলে মাঠ ছাড়েন মুশফিক। মুশফিক ফেরার পর হাফসেঞ্চুরি তুলে নেন মাহমুদুল্লাহও। এবার সাব্বির রহমানের সঙ্গে গুরুত্বপূর্ণ ৩৫ রানের জুটি গড়েন মাহমুদুল্লাহ। মাঠ ছাড়ার আগে ১০ চারে ৮৮ বলে ৭২ রানের ইনিংস খেলেছেন তিনি। শেষ পর্যন্ত ২৪৭ রানে অলআউট হয় লাল-সবুজরা।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে স্বাগতিকরা। যদিও মাঝখানে বিপাকে পড়তে হয়েছিল তাদের। তবে শেষ পর্যন্ত ম্যাচটি দুই উইকেটে জিতে নেয় নিউজিল্যান্ড একাদশ।ব্যাটের পাশাপাশি বোলিংয়েও উজ্জ্বল ছিলেন মাহমুদুল্লাহ। ৭.১ ওভারে ৩৭ রান খরচ করে নিয়েছেন দুটি উইকেট। এই ম্যাচের একটি বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হচ্ছে।

প্রস্তুতি ম্যাচটিতে মাহমুদুল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের শেয়ার করা একটি ভিডিও এখন ভাইরাল। বাংলাদেশের এই স্পিনিং অলরাউন্ডার স্বাভাবিক স্টাইলের পাশাপাশি প্রতিপক্ষের ব্যাটসম্যানকে কাবু করতে ভিন্ন স্টাইলে বোলিং করেছিলেন এদিন।

ভিডিওটির ৫০ সেকেন্ডে মাহমুদুল্লাহর ওই বোলিং দেখুন..

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: