বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «  

মাহমুদুর রহমানের ওপর হামলায় রাবি শিক্ষক ফোরামের নিন্দা



নিউজ ডেস্ক::দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের ওপর কুষ্টিয়ায় আদালত চত্বরে নৃশংস সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

রোববার (২২ জুলাই) রাতে শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. কেবিএম মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মামুনুর রশীদ এক বিবৃতিতে এ নিন্দা জানান।

বিবৃতিতে শিক্ষক নেতৃবৃন্দ উল্লেখ করেন, স্বাধীন দেশে আদালতের মতো একটি নিরাপদ ও সুরক্ষিত জায়গায় প্রকাশ্য দিবালোকে মাহমুদুর রহমানের মতো একজন কলম সৈনিকের ওপর এ ধরণের নৃশংস হামলা গোটা জাতির ন্যায় আমাদেরও স্তম্ভিত ও আহত করেছে। নেতৃবৃন্দ এ ধরণের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এবং ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: