বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!



খেলাধুলা ডেস্ক::বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৮ এ প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি বলেন, জীবনে অনেক অনুষ্ঠানে গিয়েছি। কিন্তু হিফজুল কোরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে এসে খুবই ভালো লাগছে।

বাংলাদেশ দলের সফলতম অধিনায়কের মেয়েও কোরআন শিখছে- এ কথা জানিয়ে তিনি তার (মেয়ে) জন্যও দোয়া চেয়ে বলেন, আমার সাত বছর বয়সী মেয়ে হুমায়রা বিন মুর্তজাও কোরআনের ছাত্রী।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে মাশরাফি বলেন, পবিত্র কোরআনের মহতি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আমি আনন্দিত ও গর্ববোধ করছি।

কয়েকদিন আগে স্বপরিবারে পবিত্র ওমরাহ থেকে ফেরা মাশরাফি বলেন, অনেকে দেশের বাহিরে গিয়ে কোরআন প্রতিযোগিতায় যখন পুরস্কার পান, তখন খুব ভালো লাগে। এটা আমাদের জন্য অনেক গর্বের বিষয়। এতে আমাদের দেশের সম্মান বাড়ে। আমি আশা করি ভবিষ্যতে এর সংখ্যা আরও অনেক বাড়বে।

আহলুল হুফফাজ ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি। তিনি আয়োজকদের প্রতি শুভ কামনা জানিয়ে বলেন, আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ ভবিষ্যতে আরও বেশি বেশি পুরস্কার জিতুক, সেই শুভকামনা রইল এবং সবাই বিসিবির জন্যও দোয়া করবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: