রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

মাশরাফির নাম ও ছবি ব্যবহার করে অবৈধভাবে প্রচারণা!



বাংলাদেশ ক্রিকেটের উজ্জল নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা। ১৮ কোটি মানুষের প্রাণের স্পন্দন। শুরু থেকে দীর্ঘ সময় ধরে খেলে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলে। তিনিই বাংলাদেশের সফল অধিনায়ক। তার চেয়েও বড়, সত্যিকারের একজন মানুষ তিনি।

মাশরাফির নাম ও ছবি ব্যবহার করে অনলাইনে ব্যবসা করছে www.uniselbd.org নামের এক প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠান মাশরাফির অনুমতি না নিয়েই তার ছবি দিয়ে অনলাইনে মার্কেটিং করছে। মঙ্গলবার ( ৯ জানুয়ারি) সন্ধ্যায় মাশরাফি তার ফেসবুক ভেরিফাইড পেজে এই বিষয়ে একটি পোষ্ট করেছেন।

ফেসবুক পেইজে দেয়া মাশরাফির সেই লেখাটি হুবহু তুলে ধরা হলো:-

“কিছুদিন যাবৎ আমি দেখছি আমার নাম এবং ছবি ব্যবহার করে একটি অনুষ্ঠানের প্রচারনা চালানো হচ্ছে। সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই অনুষ্ঠান সম্পর্কে আমি বিন্দুমাত্র অবগত নই, এবং কোন ভাবেই জড়িত নই। দুঃখ জনক হলেও সত্যি আমার অনুমতি ছাড়াই ১২ তারিখের এই অনুষ্ঠানে আমার নাম এবং ছবির অপব্যবহার করা হচ্ছে। এই অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করছেন তাদেরকে এ ব্যাপারে বিশেষ ভাবে সতর্ক করা হলো। ধন্যবাদ”।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: