বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

মাশরাফির নাম ও ছবি ব্যবহার করে অবৈধভাবে প্রচারণা!



বাংলাদেশ ক্রিকেটের উজ্জল নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা। ১৮ কোটি মানুষের প্রাণের স্পন্দন। শুরু থেকে দীর্ঘ সময় ধরে খেলে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলে। তিনিই বাংলাদেশের সফল অধিনায়ক। তার চেয়েও বড়, সত্যিকারের একজন মানুষ তিনি।

মাশরাফির নাম ও ছবি ব্যবহার করে অনলাইনে ব্যবসা করছে www.uniselbd.org নামের এক প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠান মাশরাফির অনুমতি না নিয়েই তার ছবি দিয়ে অনলাইনে মার্কেটিং করছে। মঙ্গলবার ( ৯ জানুয়ারি) সন্ধ্যায় মাশরাফি তার ফেসবুক ভেরিফাইড পেজে এই বিষয়ে একটি পোষ্ট করেছেন।

ফেসবুক পেইজে দেয়া মাশরাফির সেই লেখাটি হুবহু তুলে ধরা হলো:-

“কিছুদিন যাবৎ আমি দেখছি আমার নাম এবং ছবি ব্যবহার করে একটি অনুষ্ঠানের প্রচারনা চালানো হচ্ছে। সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই অনুষ্ঠান সম্পর্কে আমি বিন্দুমাত্র অবগত নই, এবং কোন ভাবেই জড়িত নই। দুঃখ জনক হলেও সত্যি আমার অনুমতি ছাড়াই ১২ তারিখের এই অনুষ্ঠানে আমার নাম এবং ছবির অপব্যবহার করা হচ্ছে। এই অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করছেন তাদেরকে এ ব্যাপারে বিশেষ ভাবে সতর্ক করা হলো। ধন্যবাদ”।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: