মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

মাশরাফিদের ঢাকা ত্যাগ, সেরাটা দেওয়ার প্রতিশ্রুতি



স্পোর্টস ডেস্ক:: দেশবাসীর কাছে দোয়া চেয়ে আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ খেলার উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অধিনায়ক মাশরাফি দোয়া চাইলেন দেশবাসীর কাছে। তিনি বলেছেন, ‘আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় এমিরেটস এয়ারলাইনসে করে রওনা দেন মাশরাফিরা। যাওয়ার আগে ভালো কিছু করে দেশে ফেরার প্রত্যয় দিয়ে যান অধিনায়ক। আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ তারপর বিশ্বকাপ মিশন। সব মিলিয়ে মোট আড়াই মাসের দীর্ঘ সফর। আয়ারল্যান্ডের উদ্দেশে সকালে একে একে সব ক্রিকেটাররা উপস্থিত হন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

সেখানে অপেক্ষা করা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি। তিনি বলেন, ‘সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। আমাদের সঙ্গেই থাকবেন। আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করব। দোয়া করবেন যেন ভালো করতে পারি।’ দুবাইয়ে যাত্রা বিরতির পর আয়ারল্যান্ড পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল। তবে সকালে দলের সঙ্গে যাননি সাকিব আল হাসান। আজ রাতে আয়ারল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।

আগামী ৫ মে ত্রিদেশীয় সিরিজ শুরু হচ্ছে। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। আগামী ৫ মে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।ত্রিদেশীয় সিরিজ শেষে ইংল্যান্ড যাবে বাংলাদেশ। আগামী ৩০ মে শুরু হবে বিশ্বকাপ। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম খেলা আগামী ২ জুন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: