রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চরমভাবে অবহেলিত প্রাথমিক শিক্ষা ও শিক্ষকরা  » «   এমপিও শিক্ষকদের বেতন দিচ্ছে না ব্যাংক!  » «   ইসরাইলের মরুভূমিতে ১২০০ বছরের পুরোনো মসজিদের খোঁজ  » «   জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «  

মাশরাফিদের ঢাকা ত্যাগ, সেরাটা দেওয়ার প্রতিশ্রুতি



স্পোর্টস ডেস্ক:: দেশবাসীর কাছে দোয়া চেয়ে আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ খেলার উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অধিনায়ক মাশরাফি দোয়া চাইলেন দেশবাসীর কাছে। তিনি বলেছেন, ‘আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় এমিরেটস এয়ারলাইনসে করে রওনা দেন মাশরাফিরা। যাওয়ার আগে ভালো কিছু করে দেশে ফেরার প্রত্যয় দিয়ে যান অধিনায়ক। আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ তারপর বিশ্বকাপ মিশন। সব মিলিয়ে মোট আড়াই মাসের দীর্ঘ সফর। আয়ারল্যান্ডের উদ্দেশে সকালে একে একে সব ক্রিকেটাররা উপস্থিত হন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

সেখানে অপেক্ষা করা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি। তিনি বলেন, ‘সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। আমাদের সঙ্গেই থাকবেন। আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করব। দোয়া করবেন যেন ভালো করতে পারি।’ দুবাইয়ে যাত্রা বিরতির পর আয়ারল্যান্ড পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল। তবে সকালে দলের সঙ্গে যাননি সাকিব আল হাসান। আজ রাতে আয়ারল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।

আগামী ৫ মে ত্রিদেশীয় সিরিজ শুরু হচ্ছে। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। আগামী ৫ মে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।ত্রিদেশীয় সিরিজ শেষে ইংল্যান্ড যাবে বাংলাদেশ। আগামী ৩০ মে শুরু হবে বিশ্বকাপ। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম খেলা আগামী ২ জুন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: