শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

মাশরাফিকে নিয়ে অভিযোগ করলেন সাকিব-সৌম্য!



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড়দের নিজেদের দলের সদস্যদের নিয়ে বিভিন্ন প্রশ্নোত্তর খেলার আয়োজন করে আইসিসি, নাম ‘ডিশিং দা ডার্ট’। এতে বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও সৌম্য সরকার দুজনেই দাবি করেন টিম বাসের জন্য সবসময় দেরি করেন বাংলাদেশ অধিনায়ক।

‘ডিশিং দা ডার্ট’ অনুষ্ঠানে নিজ দলের খেলোয়াড়দের নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয় ক্রিকেটারদের। কে বেশি সেলফি তুলতে পছন্দ করেন, কে সবচেয়ে বাজে ড্যান্সার, কে বেশি নিজের নাম গুগল করেন, টিম বাসে লেট করেন কে ইত্যাদি নানারকমের প্রশ্ন।

বিভিন্ন প্রশ্নে সাকিব ও সৌম্যের উত্তর আলাদা হলেও একটা প্রশ্নে দুজনেই একই উত্তর দেন। টিম বাসে সবসময় দেরি করেন কে– এমন প্রশ্নে দুজনেই উত্তর দেন ‘ম্যাশ’! সাকিবকে এই প্রশ্নটি করা হলে তিনি বলেন নিঃসন্দেহে মাশরাফি বিন মর্তুজা। প্রতিবারই। অধিনায়কের এমন কাণ্ড হতবাক করতে পারে অনেককেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: