সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

মাশরাফিকে নিয়ে অভিযোগ করলেন সাকিব-সৌম্য!



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড়দের নিজেদের দলের সদস্যদের নিয়ে বিভিন্ন প্রশ্নোত্তর খেলার আয়োজন করে আইসিসি, নাম ‘ডিশিং দা ডার্ট’। এতে বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও সৌম্য সরকার দুজনেই দাবি করেন টিম বাসের জন্য সবসময় দেরি করেন বাংলাদেশ অধিনায়ক।

‘ডিশিং দা ডার্ট’ অনুষ্ঠানে নিজ দলের খেলোয়াড়দের নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয় ক্রিকেটারদের। কে বেশি সেলফি তুলতে পছন্দ করেন, কে সবচেয়ে বাজে ড্যান্সার, কে বেশি নিজের নাম গুগল করেন, টিম বাসে লেট করেন কে ইত্যাদি নানারকমের প্রশ্ন।

বিভিন্ন প্রশ্নে সাকিব ও সৌম্যের উত্তর আলাদা হলেও একটা প্রশ্নে দুজনেই একই উত্তর দেন। টিম বাসে সবসময় দেরি করেন কে– এমন প্রশ্নে দুজনেই উত্তর দেন ‘ম্যাশ’! সাকিবকে এই প্রশ্নটি করা হলে তিনি বলেন নিঃসন্দেহে মাশরাফি বিন মর্তুজা। প্রতিবারই। অধিনায়কের এমন কাণ্ড হতবাক করতে পারে অনেককেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: