বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মাশরাফিকে নিয়ে অভিযোগ করলেন সাকিব-সৌম্য!



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড়দের নিজেদের দলের সদস্যদের নিয়ে বিভিন্ন প্রশ্নোত্তর খেলার আয়োজন করে আইসিসি, নাম ‘ডিশিং দা ডার্ট’। এতে বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও সৌম্য সরকার দুজনেই দাবি করেন টিম বাসের জন্য সবসময় দেরি করেন বাংলাদেশ অধিনায়ক।

‘ডিশিং দা ডার্ট’ অনুষ্ঠানে নিজ দলের খেলোয়াড়দের নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয় ক্রিকেটারদের। কে বেশি সেলফি তুলতে পছন্দ করেন, কে সবচেয়ে বাজে ড্যান্সার, কে বেশি নিজের নাম গুগল করেন, টিম বাসে লেট করেন কে ইত্যাদি নানারকমের প্রশ্ন।

বিভিন্ন প্রশ্নে সাকিব ও সৌম্যের উত্তর আলাদা হলেও একটা প্রশ্নে দুজনেই একই উত্তর দেন। টিম বাসে সবসময় দেরি করেন কে– এমন প্রশ্নে দুজনেই উত্তর দেন ‘ম্যাশ’! সাকিবকে এই প্রশ্নটি করা হলে তিনি বলেন নিঃসন্দেহে মাশরাফি বিন মর্তুজা। প্রতিবারই। অধিনায়কের এমন কাণ্ড হতবাক করতে পারে অনেককেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: