শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

মাশরাফিকে ছাড়াই শুরু হচ্ছে অনুশীলন ক্যাম্প



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এরপর লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

এই সিরিজকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে ব্যস্ত হয়ে পড়ছে টাইগারদের প্রাথমিক স্কোয়াড। কিন্তু শুরুর দিকের এই অনুশীলনে থাকতে পারছে না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও ওপেনার তামিম ইকবাল।

মাশরাফি আছেন থাইল্যান্ডে মেয়েকে চিকিৎসা করাতে। পহেলা জানুয়ারী দেশে ফেরার কথা রয়েছে তার। তাই শুরুর দিকে অনুশীলনে নেই তিনি। অপর দিকে ভারতের মুম্বাইয়ে চুলের চিকিৎসা করাতে গিয়েছে তামিম ইকবাল। অনুশীলনের শুরুর দিকে তাই থাকতে পারছেন না তিনিও।

অবশ্য ক্যাম্পের সূচির শুরুতে খুব বেশি কর্মকাণ্ডও নেই। যেমন আজ বুধবার (২৭ ডিসেম্বর) হবে শুধুই ‘বিপ টেস্ট’, যা ফিটনেসের প্রাথমিক পরীক্ষা মাত্র।

উলেক্ষ্য, বিপিএল চলাকালেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পক্ষ থেকে ‘কড়া’ ঘোষণা দেওয়া হয়েছিল যে জাতীয় লিগের শেষ দুই রাউন্ডে জাতীয় ক্রিকেটারদের অংশগ্রহণ বাধ্যতামূলক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: