রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভর্তুকি দিয়ে হলেও চাল রপ্তানির উদ্যোগ নেওয়া হবে: অর্থমন্ত্রী  » «   ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «  

মাশরাফিকে ছাড়াই শুরু হচ্ছে অনুশীলন ক্যাম্প



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এরপর লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

এই সিরিজকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে ব্যস্ত হয়ে পড়ছে টাইগারদের প্রাথমিক স্কোয়াড। কিন্তু শুরুর দিকের এই অনুশীলনে থাকতে পারছে না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও ওপেনার তামিম ইকবাল।

মাশরাফি আছেন থাইল্যান্ডে মেয়েকে চিকিৎসা করাতে। পহেলা জানুয়ারী দেশে ফেরার কথা রয়েছে তার। তাই শুরুর দিকে অনুশীলনে নেই তিনি। অপর দিকে ভারতের মুম্বাইয়ে চুলের চিকিৎসা করাতে গিয়েছে তামিম ইকবাল। অনুশীলনের শুরুর দিকে তাই থাকতে পারছেন না তিনিও।

অবশ্য ক্যাম্পের সূচির শুরুতে খুব বেশি কর্মকাণ্ডও নেই। যেমন আজ বুধবার (২৭ ডিসেম্বর) হবে শুধুই ‘বিপ টেস্ট’, যা ফিটনেসের প্রাথমিক পরীক্ষা মাত্র।

উলেক্ষ্য, বিপিএল চলাকালেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পক্ষ থেকে ‘কড়া’ ঘোষণা দেওয়া হয়েছিল যে জাতীয় লিগের শেষ দুই রাউন্ডে জাতীয় ক্রিকেটারদের অংশগ্রহণ বাধ্যতামূলক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: