বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

মাশরাফিকে ছাড়াই শুরু হচ্ছে অনুশীলন ক্যাম্প



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এরপর লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

এই সিরিজকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে ব্যস্ত হয়ে পড়ছে টাইগারদের প্রাথমিক স্কোয়াড। কিন্তু শুরুর দিকের এই অনুশীলনে থাকতে পারছে না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও ওপেনার তামিম ইকবাল।

মাশরাফি আছেন থাইল্যান্ডে মেয়েকে চিকিৎসা করাতে। পহেলা জানুয়ারী দেশে ফেরার কথা রয়েছে তার। তাই শুরুর দিকে অনুশীলনে নেই তিনি। অপর দিকে ভারতের মুম্বাইয়ে চুলের চিকিৎসা করাতে গিয়েছে তামিম ইকবাল। অনুশীলনের শুরুর দিকে তাই থাকতে পারছেন না তিনিও।

অবশ্য ক্যাম্পের সূচির শুরুতে খুব বেশি কর্মকাণ্ডও নেই। যেমন আজ বুধবার (২৭ ডিসেম্বর) হবে শুধুই ‘বিপ টেস্ট’, যা ফিটনেসের প্রাথমিক পরীক্ষা মাত্র।

উলেক্ষ্য, বিপিএল চলাকালেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পক্ষ থেকে ‘কড়া’ ঘোষণা দেওয়া হয়েছিল যে জাতীয় লিগের শেষ দুই রাউন্ডে জাতীয় ক্রিকেটারদের অংশগ্রহণ বাধ্যতামূলক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: