বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

মাশরাফিকে ছাড়াই শুরু হচ্ছে অনুশীলন ক্যাম্প



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এরপর লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

এই সিরিজকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে ব্যস্ত হয়ে পড়ছে টাইগারদের প্রাথমিক স্কোয়াড। কিন্তু শুরুর দিকের এই অনুশীলনে থাকতে পারছে না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও ওপেনার তামিম ইকবাল।

মাশরাফি আছেন থাইল্যান্ডে মেয়েকে চিকিৎসা করাতে। পহেলা জানুয়ারী দেশে ফেরার কথা রয়েছে তার। তাই শুরুর দিকে অনুশীলনে নেই তিনি। অপর দিকে ভারতের মুম্বাইয়ে চুলের চিকিৎসা করাতে গিয়েছে তামিম ইকবাল। অনুশীলনের শুরুর দিকে তাই থাকতে পারছেন না তিনিও।

অবশ্য ক্যাম্পের সূচির শুরুতে খুব বেশি কর্মকাণ্ডও নেই। যেমন আজ বুধবার (২৭ ডিসেম্বর) হবে শুধুই ‘বিপ টেস্ট’, যা ফিটনেসের প্রাথমিক পরীক্ষা মাত্র।

উলেক্ষ্য, বিপিএল চলাকালেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পক্ষ থেকে ‘কড়া’ ঘোষণা দেওয়া হয়েছিল যে জাতীয় লিগের শেষ দুই রাউন্ডে জাতীয় ক্রিকেটারদের অংশগ্রহণ বাধ্যতামূলক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: