বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

মাশরাফিকে ছাড়াই শুরু হচ্ছে অনুশীলন ক্যাম্প



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এরপর লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

এই সিরিজকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে ব্যস্ত হয়ে পড়ছে টাইগারদের প্রাথমিক স্কোয়াড। কিন্তু শুরুর দিকের এই অনুশীলনে থাকতে পারছে না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও ওপেনার তামিম ইকবাল।

মাশরাফি আছেন থাইল্যান্ডে মেয়েকে চিকিৎসা করাতে। পহেলা জানুয়ারী দেশে ফেরার কথা রয়েছে তার। তাই শুরুর দিকে অনুশীলনে নেই তিনি। অপর দিকে ভারতের মুম্বাইয়ে চুলের চিকিৎসা করাতে গিয়েছে তামিম ইকবাল। অনুশীলনের শুরুর দিকে তাই থাকতে পারছেন না তিনিও।

অবশ্য ক্যাম্পের সূচির শুরুতে খুব বেশি কর্মকাণ্ডও নেই। যেমন আজ বুধবার (২৭ ডিসেম্বর) হবে শুধুই ‘বিপ টেস্ট’, যা ফিটনেসের প্রাথমিক পরীক্ষা মাত্র।

উলেক্ষ্য, বিপিএল চলাকালেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পক্ষ থেকে ‘কড়া’ ঘোষণা দেওয়া হয়েছিল যে জাতীয় লিগের শেষ দুই রাউন্ডে জাতীয় ক্রিকেটারদের অংশগ্রহণ বাধ্যতামূলক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: