রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

মালয়েশিয়া দূতাবাসে প্রবাসীদের উপচেপড়া ভিড়



প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ার পেনাং রাজ্যে দূতাবাসের পাসপোর্ট সেবা সপ্তাহ শুরু হয়েছে। রোববার দিনভর অগ্রণী রেমিট্যান্স হাউসে সেবা সপ্তাহের প্রথম দিনেই প্রবাসীদের উপচেপড়া ভিড় দেখা গেছে। কেউ এসেছেন পাসপোর্ট নিতে আবার কেউ কেউ এসেছেন নতুন পাসপোর্টের আবেদন করতে।

দূতাবাস গত দেড় বছর ধরে দেশটির প্রত্যেকটি প্রদেশে প্রবাসীদের সেবা দিয়ে আসছে বলে জানান পাসপোর্ট ও ভিসা শাখার প্রথম সচিব মো. মশিউর রহমান তালুকদার। দেশের মতো প্রবাসেও সেবা কার্যক্রম শুরু করেছে দূতাবাস।

এর আগে ২ ফেব্রুয়ারি কুয়ালালামপুরস্থ বাংলাদেশ দূতাবাসে সেবা সপ্তাহের উদ্বোধন করেন রাষ্ট্রদূত মুহা: শহীদুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সেবা কার্যক্রম নিয়ে গণশুনানিও অনুষ্ঠিত হয়।

পাসপোর্ট ও ভিসা শাখার প্রথম সচিব মো. মশিউর রহমান তালুকদার জানান, দূতাবাসের সেবা আরও গতিশীল করার লক্ষ্যে দূতাবাসের পাশাপাশি প্রত্যেকটি প্রদেশে সেবা প্রত্যাশিদের সেবা দিয়ে আসছে দূতাবাস। দু’দিনে ২ হাজার কর্মীকে সেবা দেয়া হয়েছে বলে জানান তিনি। পেনাংয়ে এ সেবা কার্যক্রমে মশিউর রহমান তালুকদারের নেতৃত্বে তার সঙ্গে ছিলেন পাসপোর্ট ও ভিসা শাখার সহকারী সুশান্ত সরকার, মো. আরিফুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. তাছির উদ্দিন ও শামছুল ইসলাম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: