সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

মালয়েশিয়ায় ২৪ বাংলাদেশিসহ আটক ৪৪



প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় এক অভিযান পরিচালনা করে ২৪ বাংলাদেশিসহ ৪৪ অবৈধ অভিবাসীকে গ্রেপ্তার করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ। গত রবিবার সকালে সেলাঙ্গর প্রদেশের সুঙ্গাইবুলুর সবজি বাগান ও পাম বাগানে অভিযান পরিচালনা করে অভিবাসন বিভাগ।

ইমিগ্রেশন, পুলিশ ও রেলার ১৬০ জনের নেতৃত্বে পুরো এলাকা ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় বিভিন্ন দেশের দেড় শতাধিক অভিবাসীকে আটক করা হয়। ঘুমের মধ্যে এই অভিযান পরিচালিত হওয়ায় অনেকেই পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

পরে আটককৃতদের তথ্য যাচাই-বাছাই শেষে গ্রেপ্তার করা হয় বাংলাদেশের ২৪, ইন্দোনেশিয়ার ১৯, মিয়ানমারের ৪ এবং নেপালের একজনকে। সেলাঙ্গর ইমিগ্রেশন প্রধান মোহাম্মদ শুকরি জানান, সুঙ্গাই বুলুর পুসাট কাওয়ালান কুসতা নেগারা এবং কাওয়াছান সবজি বুকিত বুরুনতিংয়ের বিভিন্ন দেশের অভিবাসীরা অবৈধভাবে অবস্থান করছে এমন খবরে ভোর রাতে অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ইমিগ্রেশন ও পাসপোর্ট আইনের বিভিন্ন ধারায় গ্রেপ্তার করে সেলাঙ্গার ইমিগ্রেশনে রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: