বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মালয়েশিয়ায় ২৪ বাংলাদেশিসহ আটক ৪৪



প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় এক অভিযান পরিচালনা করে ২৪ বাংলাদেশিসহ ৪৪ অবৈধ অভিবাসীকে গ্রেপ্তার করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ। গত রবিবার সকালে সেলাঙ্গর প্রদেশের সুঙ্গাইবুলুর সবজি বাগান ও পাম বাগানে অভিযান পরিচালনা করে অভিবাসন বিভাগ।

ইমিগ্রেশন, পুলিশ ও রেলার ১৬০ জনের নেতৃত্বে পুরো এলাকা ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় বিভিন্ন দেশের দেড় শতাধিক অভিবাসীকে আটক করা হয়। ঘুমের মধ্যে এই অভিযান পরিচালিত হওয়ায় অনেকেই পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

পরে আটককৃতদের তথ্য যাচাই-বাছাই শেষে গ্রেপ্তার করা হয় বাংলাদেশের ২৪, ইন্দোনেশিয়ার ১৯, মিয়ানমারের ৪ এবং নেপালের একজনকে। সেলাঙ্গর ইমিগ্রেশন প্রধান মোহাম্মদ শুকরি জানান, সুঙ্গাই বুলুর পুসাট কাওয়ালান কুসতা নেগারা এবং কাওয়াছান সবজি বুকিত বুরুনতিংয়ের বিভিন্ন দেশের অভিবাসীরা অবৈধভাবে অবস্থান করছে এমন খবরে ভোর রাতে অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ইমিগ্রেশন ও পাসপোর্ট আইনের বিভিন্ন ধারায় গ্রেপ্তার করে সেলাঙ্গার ইমিগ্রেশনে রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: