মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রতারককে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা



প্রবাস ডেস্ক::মালয়েশিয়া থেকে ৫৮ হাজার রিঙ্গিত নিয়ে মিশকাত হাসান (২১) নামক এক বাংলাদেশি উধাও হওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্তকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার প্রদানের ঘোষণা করেছে মালয়েশিয়ার স্বনামধন্য কোম্পানি ‘বার ফ্লাই’।

গত ৩১ অক্টোবর মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯ টার দিকে মালয়েশিয়ার কুয়ালালামপুরের দূতামাস পাবলিকায় ‘বার ফ্লাই’ কোম্পানির লকাপথেকে মালয়েশিয়ার ৫৮ হাজার রিঙ্গিত (বাংলাদেশী টাকায় প্রায় ১০ লক্ষ টাকা) নিয়ে মিশকাত হাসান নামক (২১) এক বাংলাদেশী যুবক পালিয়েছে বলে জানা গেছে। অভিযুক্ত মিশকাত হাসান কক্সবাজার জেলার, চকরিয়া উপজেলার, কাহারিয়া ঘোনার ০৬ নং ওয়ার্ডের মোহাম্মদ রুকুন উদ্দিনের ছেলে। তার মায়ের নাম ফাতেমা বুবুল। তার পাসপোর্ট নং– বিজে ০৫৮৭৯৫৯।

টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাটি সিসি ক্যামেরায় সনাক্ত করা হয়। এই ব্যাপারে কোম্পানির মালিক মালয়েশিয়া শ্রীহারতামাস থানায়মামলা দায়ের করেন এবং কুয়ালালামপুর বাংলাদেশ দূতাবাসকেও অবহিত করেন। তারা বলেন, কেও যদি এই প্রতারককে ধরিয়ে দিতে পারেন তাহলেকোম্পানীর পক্ষ থেকে সন্ধানদাতাকে মালয়েশিয়ার (৫ হাজার রিংগিত বা বাংলাদেশী ১ লক্ষ টাকা) পুরস্কার প্রদানের ঘোষণা করা হয়েছে। সন্ধানদাতাকে +৬০১১১১০৬০৭৯৪ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: