শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «  

মালয়েশিয়ায় দুই বাংলাদেশির লাশ উদ্ধার



প্রবাস ডেস্ক:: হাত, পা ও চোখ বাঁধা অবস্থায় মালয়েশিয়ায় দুই বাংলাদেশি শ্রমিকের লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ।রোববার কুয়ালালামপুর শহরের জালান পুডু এবং গুমবাক নামক জায়গা থেকে ওই দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার মরিচা খালপার গ্রামের রুসন মিয়ার ছেলে মো. শিপন মিয়া এবং অপরজন হলেন একই থানার বাসিন্দা কানাইনগর গ্রামের কালা মিয়ার ছেলে মো. নাসির উদ্দিন।

ওই দুই শ্রমিক যেখানে থাকতেন সেখানকার অন্য বাংলাদেশি শ্রমিকরা জানিয়েছেন, তারা একটি আবাসিক হোটেলে চাকরি করতেন।একই রুমে থাকতেন।কী কারণে তাদের হত্যা করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। পুলিশ বলছে তদন্ত চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: