শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

মালয়েশিয়ার মেলাকায় ৩১ বাংলাদেশি আটক



gari_Immigration_-sm20160804163821নিউজ ডেস্ক: মালয়েশিয়ার মেলাকা প্রদেশের তিনটি স্থানে বিশেষ অভিযান চালিয়ে ৮৯ জন অনিবন্ধিত অভিবাসীকে আটক করেছে ইমিগ্রেশন বিভাগ।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) সকালে এ অভিযান শেষ হয়। অভিযানে ৩১ জন বাংলাদেশি আটক হয়েছেন।

প্রাদেশিক ইমিগ্রেশন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মোহাম্মদ লামশাহ ওথম্যান বলেন, আলোর গাজাহতে শ্রমিকদের একটি কোয়ার্টারে, বাতু বেরেন্দাম ও মেলাকা তেনেগাহ’র পাম বাগানে এবং মেলেকা তেনেগাহ’র বুকিত বারু ফ্ল্যাটে অভিযান পরিচালনা করা হয়।

বুধবার রাত ১১টা থেকে এ অভিযান পরিচালিত হয়। যা ৬ ঘণ্টা ধরে চলে। অভিযানে ৩৩ জন ইন্দোনেশিয়ান আটক হয়। যার মধ্যে ৪ জন নারী।

মোট ৩১ জন বাংলাদেশি পুরুষ এ তিনটি স্থানের অভিযানে আটক হয়েছেন।

এছাড়াও রয়েছেন ১৪ জন পাকিস্তানি, সাতজন নেপালি এবং ৪ জন মায়ানমারের নাগরিক।

আটককৃতদের সবার বয়স ২৬ থেকে ৫০ এর মধ্যে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: