শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

মালয়েশিয়ার মেলাকায় ৩১ বাংলাদেশি আটক



gari_Immigration_-sm20160804163821নিউজ ডেস্ক: মালয়েশিয়ার মেলাকা প্রদেশের তিনটি স্থানে বিশেষ অভিযান চালিয়ে ৮৯ জন অনিবন্ধিত অভিবাসীকে আটক করেছে ইমিগ্রেশন বিভাগ।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) সকালে এ অভিযান শেষ হয়। অভিযানে ৩১ জন বাংলাদেশি আটক হয়েছেন।

প্রাদেশিক ইমিগ্রেশন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মোহাম্মদ লামশাহ ওথম্যান বলেন, আলোর গাজাহতে শ্রমিকদের একটি কোয়ার্টারে, বাতু বেরেন্দাম ও মেলাকা তেনেগাহ’র পাম বাগানে এবং মেলেকা তেনেগাহ’র বুকিত বারু ফ্ল্যাটে অভিযান পরিচালনা করা হয়।

বুধবার রাত ১১টা থেকে এ অভিযান পরিচালিত হয়। যা ৬ ঘণ্টা ধরে চলে। অভিযানে ৩৩ জন ইন্দোনেশিয়ান আটক হয়। যার মধ্যে ৪ জন নারী।

মোট ৩১ জন বাংলাদেশি পুরুষ এ তিনটি স্থানের অভিযানে আটক হয়েছেন।

এছাড়াও রয়েছেন ১৪ জন পাকিস্তানি, সাতজন নেপালি এবং ৪ জন মায়ানমারের নাগরিক।

আটককৃতদের সবার বয়স ২৬ থেকে ৫০ এর মধ্যে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: