শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন কোকোর স্ত্রী-কন্যা



2d80bf14fb61865f6c39454efd3404d7নিউজ ডেস্ক: দুই মেয়ে জাফিয়া ও জাহিয়াকে সঙ্গে নিয়ে মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শার্মিলা রহমান সিঁথি। সোমবার দুপুরে মালয়েশিয়া এয়ারলাইন্সের বিমানে তারা মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা হন।
সূত্র জানায়, জাফিয়া ও জাহিয়ার পরীক্ষা থাকায় তারা মালয়েশিয়া চলে গেছেন বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়। গত ২৯ জানুয়ারি মঙ্গলবার বাবার কফিনের সঙ্গে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান দেশে আসে।
মালয়েশিয়া রওনা হওয়ার আগে সকালে স্বামীর কবরে দুই মেয়েকে নিয়ে যান শার্মিলা রহমান সিঁথি। এর আগে রোববার রাতে দাদি খালেদা জিয়ার কাছ থেকে দুই নাতনি বিদায় নিয়ে নানির বাসায় রাত কাটান।
এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান জানান, আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে আগামী বুধবার সারাদেশের মসজিদে মসজিদে দোয়া মাহফিল করবে বিএনপি।
উল্লেখ্য গত ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: