শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

মার খেয়ে হাসপাতালে মিলা : স্বামী জেলে



বিনোদন ডেস্ক::টানা ১০ বছর প্রেমের পর চলতি বছরের ১২ মে আনুষ্ঠানিকভাবেই বিয়ে হয় জনপ্রিয় সংগীতশিল্পী মিলা ও বৈমানিক পারভেজ সানজারির।

সম্প্রতি মিডিয়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে মিলার বিয়ে ভাঙার খবর। বিয়ের মাত্র চার মাসের মাথায়ই সংসার ভাঙার খবরে সত্যিই চটেছেন এই সংগীতশিল্পী এবং জানান এটি সম্পূর্ণ মিথ্যা খবর।

এগুলো সব পুরতন খবর। নতুন খবর হচ্ছে মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গ্রেফতার করেছে উত্তরার পশ্চিম থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। বৃহস্পতিবার রাতেই তার স্বামীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার রাতেই পারভেজ সানজিরকে গ্রেপ্তারের পর আদালতে চালান করে দেয়া হয়। বিষয়টি জানিয়েছেন উত্তরার পশ্চিম থানার এসআই(তদন্ত) আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, মিলা নারী ও শিশু নির্যাতন দমন আইনে পারভেজ সানজিরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারও করা হয়েছে। শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, কণ্ঠশিল্পী মিলা বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি ছিলেন।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। এ বছরের ১২ই মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: