বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «   মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা: রাজস্ব কর্মকর্তার ৭ বছরের জেল  » «   সিগন্যাল অমান্য করায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত  » «   ট্রেন দুর্ঘটনায় ১ লাখ টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার  » «   তূর্ণার চালক সিগনাল অমান্য করায় এই ভয়াবহ দুর্ঘটনা?  » «   ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি নিহত  » «  

মারা গেছেন ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ 



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ মারা গেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার রাতে নয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে ভর্তির পরপরই তার মৃত্যু হয় বলে জানা গেছে।

সুষমা স্বরাজের বয়স হয়েছিল ৬৭ বছর। তিন বছর আগে তার কিডনি প্রতিস্থাপন হয়েছিল। নরেন্দ্র মোদীর আগের সরকারে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্বে থাকলেও অসুস্থতার কারণে বর্তমান সরকারে তিনি থাকেননি।

আজ বুধবার পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের শেষকৃত্য পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হবে দিল্লির লোধি রোড শ্মশানঘাটে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা জানান, সুষমা স্বরাজের মরদেহ বুধবার বেলা ১১টা পর্যন্ত তার বাড়িতে থাকবে। বারোটা নাগাদ নিয়ে আসা হবে নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে। সেখানে ঘণ্টা তিনেকের জন্য রাখা হবে সুষমার মরদেহ। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন বিজেপির কর্মী সমর্থক ও অন্যান্য নেতারা। বেলা তিনটে নাগাদ শেষকৃত্যের জন্য শশ্মানে নিয়ে যাওয়া হবে তার মরদেহ। তাকে দাহ করা হবে দিল্লির লোধি রোড শ্মশানঘাটে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: