সোমবার, ২০ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মারা গেছেন ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ 



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ মারা গেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার রাতে নয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে ভর্তির পরপরই তার মৃত্যু হয় বলে জানা গেছে।

সুষমা স্বরাজের বয়স হয়েছিল ৬৭ বছর। তিন বছর আগে তার কিডনি প্রতিস্থাপন হয়েছিল। নরেন্দ্র মোদীর আগের সরকারে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্বে থাকলেও অসুস্থতার কারণে বর্তমান সরকারে তিনি থাকেননি।

আজ বুধবার পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের শেষকৃত্য পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হবে দিল্লির লোধি রোড শ্মশানঘাটে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা জানান, সুষমা স্বরাজের মরদেহ বুধবার বেলা ১১টা পর্যন্ত তার বাড়িতে থাকবে। বারোটা নাগাদ নিয়ে আসা হবে নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে। সেখানে ঘণ্টা তিনেকের জন্য রাখা হবে সুষমার মরদেহ। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন বিজেপির কর্মী সমর্থক ও অন্যান্য নেতারা। বেলা তিনটে নাগাদ শেষকৃত্যের জন্য শশ্মানে নিয়ে যাওয়া হবে তার মরদেহ। তাকে দাহ করা হবে দিল্লির লোধি রোড শ্মশানঘাটে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: