শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

মারা গেছেন ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ 



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ মারা গেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার রাতে নয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে ভর্তির পরপরই তার মৃত্যু হয় বলে জানা গেছে।

সুষমা স্বরাজের বয়স হয়েছিল ৬৭ বছর। তিন বছর আগে তার কিডনি প্রতিস্থাপন হয়েছিল। নরেন্দ্র মোদীর আগের সরকারে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্বে থাকলেও অসুস্থতার কারণে বর্তমান সরকারে তিনি থাকেননি।

আজ বুধবার পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের শেষকৃত্য পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হবে দিল্লির লোধি রোড শ্মশানঘাটে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা জানান, সুষমা স্বরাজের মরদেহ বুধবার বেলা ১১টা পর্যন্ত তার বাড়িতে থাকবে। বারোটা নাগাদ নিয়ে আসা হবে নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে। সেখানে ঘণ্টা তিনেকের জন্য রাখা হবে সুষমার মরদেহ। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন বিজেপির কর্মী সমর্থক ও অন্যান্য নেতারা। বেলা তিনটে নাগাদ শেষকৃত্যের জন্য শশ্মানে নিয়ে যাওয়া হবে তার মরদেহ। তাকে দাহ করা হবে দিল্লির লোধি রোড শ্মশানঘাটে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: