সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «   ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ৩ হাজার বাংলাদেশি  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ছাই ৫টি ঘর, ১২ লাখ টাকার ক্ষতি  » «   ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকের প্রতিশ্রুতি  » «   শ্রমিক-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৩০  » «   চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের  » «  

মামির সঙ্গে পরকীয়া, বাধা দেয়ায় নানা খুন!



নিউজ ডেস্ক:: কুষ্টিয়ার খোকসায় মামির সঙ্গে পরকীয়ায় বাধা দেয়ায় মজিবুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার নাতি। রবিবার রাতে উপজেলার সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত নাতি নাঈম (২১) ও নিহতের পুত্রবধূ চাম্মিয়া খাতুন ছিয়ামকে (৩৪) আটক করেছে পুলিশ।

পারিবাকির সুত্রে জানা গেছে, মজিবুর রহমানের মেজ ছেলের স্ত্রী চাম্মিয়া খাতুন ছিয়ানের সঙ্গে তার বড় মেয়ের ছেলে নাইমের সম্পর্ক ছিল। রবিবার রাতে মজিবর রহমান ঘরে ঘুমাতে যান। রাত সাড়ে ১১টার দিকে চাম্মিয়া খাতুন ছিয়াম বাড়ির সবাইকে ডেকে জানায়- বাড়ির বাইরে মজিবর রহমান কাতরাচ্ছেন। পরে তারা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মজিবর রহমানের বড় ছেলে শফিকুল দাবি করেছেন, তার মেজ ভাইয়ের স্ত্রী ছিয়ামের সঙ্গে বড় বোনের ছেলে নাইমের প্রেমের সম্পর্কে বাধা দেওয়ায় তার বাবাকে হত্যা করা হতে পারে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ জানান, রাতেই বৃদ্ধের মেজ ছেলের স্ত্রী ছিয়াম, বড় মেয়ের ছেলে নাইম ও চকহরিপুর গ্রামের ওলিলের ছেলে নাইসকে আটক করা হয়েছে। আটক ছিয়ামের সঙ্গে অনেকেরই ফোনে কথা হয়েছে। তবে নাঈমের সঙ্গে ছিয়ামের কয়েক দফা ফোনে কথা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামী-ভাগ্নের প্রেমের সূত্র ধরে তদন্ত শুরু করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: