সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

মামির সঙ্গে পরকীয়া, বাধা দেয়ায় নানা খুন!



নিউজ ডেস্ক:: কুষ্টিয়ার খোকসায় মামির সঙ্গে পরকীয়ায় বাধা দেয়ায় মজিবুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার নাতি। রবিবার রাতে উপজেলার সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত নাতি নাঈম (২১) ও নিহতের পুত্রবধূ চাম্মিয়া খাতুন ছিয়ামকে (৩৪) আটক করেছে পুলিশ।

পারিবাকির সুত্রে জানা গেছে, মজিবুর রহমানের মেজ ছেলের স্ত্রী চাম্মিয়া খাতুন ছিয়ানের সঙ্গে তার বড় মেয়ের ছেলে নাইমের সম্পর্ক ছিল। রবিবার রাতে মজিবর রহমান ঘরে ঘুমাতে যান। রাত সাড়ে ১১টার দিকে চাম্মিয়া খাতুন ছিয়াম বাড়ির সবাইকে ডেকে জানায়- বাড়ির বাইরে মজিবর রহমান কাতরাচ্ছেন। পরে তারা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মজিবর রহমানের বড় ছেলে শফিকুল দাবি করেছেন, তার মেজ ভাইয়ের স্ত্রী ছিয়ামের সঙ্গে বড় বোনের ছেলে নাইমের প্রেমের সম্পর্কে বাধা দেওয়ায় তার বাবাকে হত্যা করা হতে পারে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ জানান, রাতেই বৃদ্ধের মেজ ছেলের স্ত্রী ছিয়াম, বড় মেয়ের ছেলে নাইম ও চকহরিপুর গ্রামের ওলিলের ছেলে নাইসকে আটক করা হয়েছে। আটক ছিয়ামের সঙ্গে অনেকেরই ফোনে কথা হয়েছে। তবে নাঈমের সঙ্গে ছিয়ামের কয়েক দফা ফোনে কথা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামী-ভাগ্নের প্রেমের সূত্র ধরে তদন্ত শুরু করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: