শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

মামির সঙ্গে পরকীয়া, বাধা দেয়ায় নানা খুন!



নিউজ ডেস্ক:: কুষ্টিয়ার খোকসায় মামির সঙ্গে পরকীয়ায় বাধা দেয়ায় মজিবুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার নাতি। রবিবার রাতে উপজেলার সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত নাতি নাঈম (২১) ও নিহতের পুত্রবধূ চাম্মিয়া খাতুন ছিয়ামকে (৩৪) আটক করেছে পুলিশ।

পারিবাকির সুত্রে জানা গেছে, মজিবুর রহমানের মেজ ছেলের স্ত্রী চাম্মিয়া খাতুন ছিয়ানের সঙ্গে তার বড় মেয়ের ছেলে নাইমের সম্পর্ক ছিল। রবিবার রাতে মজিবর রহমান ঘরে ঘুমাতে যান। রাত সাড়ে ১১টার দিকে চাম্মিয়া খাতুন ছিয়াম বাড়ির সবাইকে ডেকে জানায়- বাড়ির বাইরে মজিবর রহমান কাতরাচ্ছেন। পরে তারা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মজিবর রহমানের বড় ছেলে শফিকুল দাবি করেছেন, তার মেজ ভাইয়ের স্ত্রী ছিয়ামের সঙ্গে বড় বোনের ছেলে নাইমের প্রেমের সম্পর্কে বাধা দেওয়ায় তার বাবাকে হত্যা করা হতে পারে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ জানান, রাতেই বৃদ্ধের মেজ ছেলের স্ত্রী ছিয়াম, বড় মেয়ের ছেলে নাইম ও চকহরিপুর গ্রামের ওলিলের ছেলে নাইসকে আটক করা হয়েছে। আটক ছিয়ামের সঙ্গে অনেকেরই ফোনে কথা হয়েছে। তবে নাঈমের সঙ্গে ছিয়ামের কয়েক দফা ফোনে কথা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামী-ভাগ্নের প্রেমের সূত্র ধরে তদন্ত শুরু করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: