শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

মামাতো বোনের সাথে যে আচরণ করলো সিয়ামুল!



পিরোজপুরের মঠবাড়িয়ায় ফিল্মি স্টাইলে নিজের মামাতো বোনকে অপহরণের চেষ্টা করেছে ফুফাতো ভাই। এঘটনায় ওই যুবকের মামি মঠবাড়িয়া থানায় লিখিত অভিয়োগ দিলেও গত তিন দিনেও থানা পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের গার্মেন্ট ব্যবসায়ীর মেয়ে ও স্থানীয় সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্রী গত মঙ্গলবার দুপুরে বাসা থেকে প্রাইভেট পড়তে রওনা হয়। এসময় বাসার কাছেই ব্রিজে ওঠার সঙ্গে সঙ্গে আগে থেকেই ওঁৎ পেতে থাকা আপন ফুফাতো ভাই সিয়ামুল হকসহ ৪/৫ জনের একটি দল তিনটি মটরসাইকেল নিয়ে তার গতি রোধ করে।

পরে বখাটেরা ওই ছাত্রীকে জোর পূর্বক মটরসাইকেলে তোলার চেষ্টা করে। এসময় ওই স্কুলছাত্রী চিৎকার করলে প্রতিবেশি শিউলী রানী শিকদার ও স্কুল ছাত্রীর মা ঘটনাস্থলে ছুটে এলে সিয়ামসহ অন্যরা পালিয়ে যায়।

ওই ছাত্রী বলেন, সিয়াম দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে আমাকে উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু ভয়ে কাউকে কিছু বলতে পারিনি।

ওই ছাত্রীর মা জানান, এঘটনায় মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিলেও থানা পুলিশ অজ্ঞাত কারণে কোনো ব্যবস্থা নেয়নি। বরং ওই ঘটনার পর সিয়াম তাকে আর তার মেয়েকে বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে।

মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত করে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: