সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে ৬৭০ কোটির ‘গুপ্তধন’ উদ্ধার  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত  » «   বন্ধুদের আটকে বান্ধবীদের পালাক্রমে ধর্ষণ করল বখাটেরা!  » «   কানাডায় বন্দুকধারীর হামলায় হতাহত ১৫  » «   বর্ণবাদী আচরণের শিকার, অবসরের ঘোষণা ওজিলের  » «   জনসেবায় লাল ফিতার দৌরাত্ম্য যেন না থাকে: প্রধানমন্ত্রী  » «   ছাত্রীকে চেয়ারম্যানের ভাইয়ের কু-প্রস্তাব, মামলা, এরপর..  » «   প্রথম পর্নো ছবি দেখে যা চেয়েছিলেন জ্যাকুলিন!  » «   খালেদার আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশ  » «   ধর্মীয় উসকানিঃ খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন  » «   কুমিল্লার এক মামলায় খালেদার আবেদনের ওপর আদেশ সোমবার  » «   কোটা সংস্কার আন্দোলনএর দায় আওয়ামী লীগের সরকার কেন নেবে?  » «   টেস্টের মতো ওয়ানডেতেও শুরুতেই চাপে বাংলাদেশ  » «   সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত, আহত ৩০  » «   পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ লক্ষণ  » «  

মামাতো বোনের সাথে যে আচরণ করলো সিয়ামুল!



পিরোজপুরের মঠবাড়িয়ায় ফিল্মি স্টাইলে নিজের মামাতো বোনকে অপহরণের চেষ্টা করেছে ফুফাতো ভাই। এঘটনায় ওই যুবকের মামি মঠবাড়িয়া থানায় লিখিত অভিয়োগ দিলেও গত তিন দিনেও থানা পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের গার্মেন্ট ব্যবসায়ীর মেয়ে ও স্থানীয় সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্রী গত মঙ্গলবার দুপুরে বাসা থেকে প্রাইভেট পড়তে রওনা হয়। এসময় বাসার কাছেই ব্রিজে ওঠার সঙ্গে সঙ্গে আগে থেকেই ওঁৎ পেতে থাকা আপন ফুফাতো ভাই সিয়ামুল হকসহ ৪/৫ জনের একটি দল তিনটি মটরসাইকেল নিয়ে তার গতি রোধ করে।

পরে বখাটেরা ওই ছাত্রীকে জোর পূর্বক মটরসাইকেলে তোলার চেষ্টা করে। এসময় ওই স্কুলছাত্রী চিৎকার করলে প্রতিবেশি শিউলী রানী শিকদার ও স্কুল ছাত্রীর মা ঘটনাস্থলে ছুটে এলে সিয়ামসহ অন্যরা পালিয়ে যায়।

ওই ছাত্রী বলেন, সিয়াম দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে আমাকে উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু ভয়ে কাউকে কিছু বলতে পারিনি।

ওই ছাত্রীর মা জানান, এঘটনায় মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিলেও থানা পুলিশ অজ্ঞাত কারণে কোনো ব্যবস্থা নেয়নি। বরং ওই ঘটনার পর সিয়াম তাকে আর তার মেয়েকে বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে।

মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত করে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: