মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়



মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় ফাইল ছবি

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেছেন, ‘জাতীয় পার্টির সমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় মানুষের যে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে তাতে বুঝা যাচ্ছে মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।’

শুক্রবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে ১ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি কারওয়ান বাজারের জনতা টাওয়ার, ফলের আড়ৎ ও ২নং কাঁচাবাজারে সাধারণ মানুষের কাছে মহাসমাবেশে অংশ নেয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিলি করেন।

পরে তিনি কারওয়ান বাজার আম্বর শাহ মাজারের সামনে এক পথসভায় বক্তব্য দেন। বক্তব্যে জাপা মহাসচিব বলেন, এই মহাসমাবেশকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণের কাছে যে সাড়া পড়েছে তাতে প্রমাণীত হয় মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন, এই মহাসমাবেশের পর আমাদের বসে থাকলে চলবে না, আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতাদের যার যার এলাকায় চলে যেতে হবে। কারণ আমরা একক নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতি, জাপা নেতা মোস্তফা কামাল, হেলাল উদ্দিন, ফজলুল হক ফজলু, নাসিম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: