বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «  

মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়



মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় ফাইল ছবি

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেছেন, ‘জাতীয় পার্টির সমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় মানুষের যে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে তাতে বুঝা যাচ্ছে মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।’

শুক্রবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে ১ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি কারওয়ান বাজারের জনতা টাওয়ার, ফলের আড়ৎ ও ২নং কাঁচাবাজারে সাধারণ মানুষের কাছে মহাসমাবেশে অংশ নেয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিলি করেন।

পরে তিনি কারওয়ান বাজার আম্বর শাহ মাজারের সামনে এক পথসভায় বক্তব্য দেন। বক্তব্যে জাপা মহাসচিব বলেন, এই মহাসমাবেশকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণের কাছে যে সাড়া পড়েছে তাতে প্রমাণীত হয় মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন, এই মহাসমাবেশের পর আমাদের বসে থাকলে চলবে না, আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতাদের যার যার এলাকায় চলে যেতে হবে। কারণ আমরা একক নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতি, জাপা নেতা মোস্তফা কামাল, হেলাল উদ্দিন, ফজলুল হক ফজলু, নাসিম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: