বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «   আজ থেকে নির্বাচনী প্রচারে নামছেন শেখ হাসিনা  » «  

মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়



মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় ফাইল ছবি

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেছেন, ‘জাতীয় পার্টির সমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় মানুষের যে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে তাতে বুঝা যাচ্ছে মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।’

শুক্রবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে ১ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি কারওয়ান বাজারের জনতা টাওয়ার, ফলের আড়ৎ ও ২নং কাঁচাবাজারে সাধারণ মানুষের কাছে মহাসমাবেশে অংশ নেয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিলি করেন।

পরে তিনি কারওয়ান বাজার আম্বর শাহ মাজারের সামনে এক পথসভায় বক্তব্য দেন। বক্তব্যে জাপা মহাসচিব বলেন, এই মহাসমাবেশকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণের কাছে যে সাড়া পড়েছে তাতে প্রমাণীত হয় মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন, এই মহাসমাবেশের পর আমাদের বসে থাকলে চলবে না, আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতাদের যার যার এলাকায় চলে যেতে হবে। কারণ আমরা একক নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতি, জাপা নেতা মোস্তফা কামাল, হেলাল উদ্দিন, ফজলুল হক ফজলু, নাসিম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: