সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

মানুষের ঘ্রাণ শুঁকেই ভবিষ্যৎ বলে দিচ্ছেন জোভান!



বিনোদন ডেস্ক:: ঈদকে সামনে রেখে নির্মিত হয়েছে একক নাটক ঘ্রানুষ। রণক ইকরামের রচনা ও এস আর মজুমদারের পরিচালনায় নাটকটির মূল ভূমিকায় অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও সাফা কবির।

এই নাটকে জোভানকে দেখা যাবে অদ্ভুত একজন মানুষের চরিত্রে। এই মানুষ সারাক্ষণই কেবল ঘ্রাণ নেয়। আর মানুষের ঘ্রাণ শুঁকে তার অতীত-বর্তমান ও ভবিষ্যৎ বলে দিতে পারে। ঘটনাচক্রে তার সঙ্গে পরিচয় হয় সাফা কবিরের। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটির প্রসঙ্গে জোভান বলেন, এই ঈদে আমি চেষ্টা করেছি বেশ কিছু ভিন্নধর্মী গল্পে কাজ করার। ঘ্রানুষ এরকমই একটি গল্প। গতানুগতিক প্রেম ভালোবাসার বাইরের একটি গল্পে কাজ করে ভালো লেগেছে। আশা করছি আমার ভক্তরাও নাটকটিকে আমাকে নতুন ভাবে আবিষ্কার করবে।

ঘ্রানুষ নাটকটিতে জোভান-সাফা ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মিষ্টি জোহা, রিসার্ত ও অন্যান্যরা। ফ্যাক্টর থ্রি সল্যুশনের পরিবেশনা ও সাউন্ডটেক এর প্রযোজনায় নাটকটি এই ঈদে নাগরিক টেলিভিশনে প্রচারিত হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: