শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

মানুষের ঘ্রাণ শুঁকেই ভবিষ্যৎ বলে দিচ্ছেন জোভান!



বিনোদন ডেস্ক:: ঈদকে সামনে রেখে নির্মিত হয়েছে একক নাটক ঘ্রানুষ। রণক ইকরামের রচনা ও এস আর মজুমদারের পরিচালনায় নাটকটির মূল ভূমিকায় অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও সাফা কবির।

এই নাটকে জোভানকে দেখা যাবে অদ্ভুত একজন মানুষের চরিত্রে। এই মানুষ সারাক্ষণই কেবল ঘ্রাণ নেয়। আর মানুষের ঘ্রাণ শুঁকে তার অতীত-বর্তমান ও ভবিষ্যৎ বলে দিতে পারে। ঘটনাচক্রে তার সঙ্গে পরিচয় হয় সাফা কবিরের। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটির প্রসঙ্গে জোভান বলেন, এই ঈদে আমি চেষ্টা করেছি বেশ কিছু ভিন্নধর্মী গল্পে কাজ করার। ঘ্রানুষ এরকমই একটি গল্প। গতানুগতিক প্রেম ভালোবাসার বাইরের একটি গল্পে কাজ করে ভালো লেগেছে। আশা করছি আমার ভক্তরাও নাটকটিকে আমাকে নতুন ভাবে আবিষ্কার করবে।

ঘ্রানুষ নাটকটিতে জোভান-সাফা ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মিষ্টি জোহা, রিসার্ত ও অন্যান্যরা। ফ্যাক্টর থ্রি সল্যুশনের পরিবেশনা ও সাউন্ডটেক এর প্রযোজনায় নাটকটি এই ঈদে নাগরিক টেলিভিশনে প্রচারিত হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: