বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

মানসিক রোগে ভুগছেন মেহজাবিন!



বিনোদন ডেস্ক:: মানসিক রোগে ভুগছে অভিনেত্রী মেহজাবিন। ছয় মাস ধরে কোনো স্বপ্ন দেখেননি তিনি। বিষয়টি নিয়ে ডাক্তারের কাছে গিয়েছেন, ডাক্তার তার রোগের চিকিৎসা করতে গিয়ে নিজেই ভড়কে গেছেন। না, বাস্তবে নয়। এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন। নাটকটির নাম ‘ঘুম স্বপ্ন ও সময়’। নাটকটি রচনা করেছেন হাবিব ও পরিচালনা করেছেন শাহ মুহাম্মদ রাকিব। নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, মেহজাবিন চৌধুরি, আফজাল কবির প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ডাক্তার মুকিতের চেম্বারে একজন রুগি আসে। রুগির সমস্যা হল সে স্বপ্ন দেখে না। স্বপ্ন না দেখার কারণ হল সে ঘুমাই না। আসলে সে গত ছয় মাস ধরে ঘুমিয়ে আছে। একটা সময় জারা বলে ডাক্তারকে বলে আমরা আসলে বাস্তব নই, আপনারও কোনো অস্তিত্ব নেই। ভড়কে যায় ডাক্তার। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

এখানে মুকিতের চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও জারার চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। ঈদের চতুর্থ দিন দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি। নির্মাতা শাহ মুহাম্মদ রাকিব বলেন,‘প্রায় এক বছর পরে নাটক নির্মাণ করলাম। গল্পটি রহস্যময় ও ঘোরের। মিলন ভাই ও মেহজাবিন অনেক ভালো অভিনয় করেছেন। আশাকরি নাটকটি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য,অনেকদিন থেকেই নাটক নির্মাণ করছেন শাহ মুহাম্মদ রাকিব এর মধ্যে ২৫টির অধিক নাটক নির্মাণ করেছেন তিনি। তার প্রথম নাটক ‘খোলস ছাড়া সময়’ প্রচার হয় ২০০৬ সালে। তার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে ‘ফ্যাশন’, ‘সময়’, ‘অধরা’, ‘পোয়েট্রি অবস সোলস’। এদিকে ঈদের নাটকে অভিনয় নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন মিলন ও মেহজাবিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: