শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

মানসিক রোগে ভুগছেন মেহজাবিন!



বিনোদন ডেস্ক:: মানসিক রোগে ভুগছে অভিনেত্রী মেহজাবিন। ছয় মাস ধরে কোনো স্বপ্ন দেখেননি তিনি। বিষয়টি নিয়ে ডাক্তারের কাছে গিয়েছেন, ডাক্তার তার রোগের চিকিৎসা করতে গিয়ে নিজেই ভড়কে গেছেন। না, বাস্তবে নয়। এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন। নাটকটির নাম ‘ঘুম স্বপ্ন ও সময়’। নাটকটি রচনা করেছেন হাবিব ও পরিচালনা করেছেন শাহ মুহাম্মদ রাকিব। নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, মেহজাবিন চৌধুরি, আফজাল কবির প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ডাক্তার মুকিতের চেম্বারে একজন রুগি আসে। রুগির সমস্যা হল সে স্বপ্ন দেখে না। স্বপ্ন না দেখার কারণ হল সে ঘুমাই না। আসলে সে গত ছয় মাস ধরে ঘুমিয়ে আছে। একটা সময় জারা বলে ডাক্তারকে বলে আমরা আসলে বাস্তব নই, আপনারও কোনো অস্তিত্ব নেই। ভড়কে যায় ডাক্তার। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

এখানে মুকিতের চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও জারার চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। ঈদের চতুর্থ দিন দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি। নির্মাতা শাহ মুহাম্মদ রাকিব বলেন,‘প্রায় এক বছর পরে নাটক নির্মাণ করলাম। গল্পটি রহস্যময় ও ঘোরের। মিলন ভাই ও মেহজাবিন অনেক ভালো অভিনয় করেছেন। আশাকরি নাটকটি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য,অনেকদিন থেকেই নাটক নির্মাণ করছেন শাহ মুহাম্মদ রাকিব এর মধ্যে ২৫টির অধিক নাটক নির্মাণ করেছেন তিনি। তার প্রথম নাটক ‘খোলস ছাড়া সময়’ প্রচার হয় ২০০৬ সালে। তার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে ‘ফ্যাশন’, ‘সময়’, ‘অধরা’, ‘পোয়েট্রি অবস সোলস’। এদিকে ঈদের নাটকে অভিনয় নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন মিলন ও মেহজাবিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: