সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «  

মানসিক রোগে ভুগছেন মেহজাবিন!



বিনোদন ডেস্ক:: মানসিক রোগে ভুগছে অভিনেত্রী মেহজাবিন। ছয় মাস ধরে কোনো স্বপ্ন দেখেননি তিনি। বিষয়টি নিয়ে ডাক্তারের কাছে গিয়েছেন, ডাক্তার তার রোগের চিকিৎসা করতে গিয়ে নিজেই ভড়কে গেছেন। না, বাস্তবে নয়। এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন। নাটকটির নাম ‘ঘুম স্বপ্ন ও সময়’। নাটকটি রচনা করেছেন হাবিব ও পরিচালনা করেছেন শাহ মুহাম্মদ রাকিব। নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, মেহজাবিন চৌধুরি, আফজাল কবির প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ডাক্তার মুকিতের চেম্বারে একজন রুগি আসে। রুগির সমস্যা হল সে স্বপ্ন দেখে না। স্বপ্ন না দেখার কারণ হল সে ঘুমাই না। আসলে সে গত ছয় মাস ধরে ঘুমিয়ে আছে। একটা সময় জারা বলে ডাক্তারকে বলে আমরা আসলে বাস্তব নই, আপনারও কোনো অস্তিত্ব নেই। ভড়কে যায় ডাক্তার। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

এখানে মুকিতের চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও জারার চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। ঈদের চতুর্থ দিন দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি। নির্মাতা শাহ মুহাম্মদ রাকিব বলেন,‘প্রায় এক বছর পরে নাটক নির্মাণ করলাম। গল্পটি রহস্যময় ও ঘোরের। মিলন ভাই ও মেহজাবিন অনেক ভালো অভিনয় করেছেন। আশাকরি নাটকটি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য,অনেকদিন থেকেই নাটক নির্মাণ করছেন শাহ মুহাম্মদ রাকিব এর মধ্যে ২৫টির অধিক নাটক নির্মাণ করেছেন তিনি। তার প্রথম নাটক ‘খোলস ছাড়া সময়’ প্রচার হয় ২০০৬ সালে। তার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে ‘ফ্যাশন’, ‘সময়’, ‘অধরা’, ‘পোয়েট্রি অবস সোলস’। এদিকে ঈদের নাটকে অভিনয় নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন মিলন ও মেহজাবিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: