রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «  

মাধবপুরে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার



হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ধান ক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় সেলিম মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহটি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত সেলিম উপজেলার সুন্দ্রাদিল গ্রামেতর এলাম খা’র ছেলে।

মাধবপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মমিনুল হক বলেন, মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সেলিম মিয়া মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। স্থানীয়রা বুধবার (২০ ডিসেম্বর) ভোরে সুন্দ্রাদিল এলাকার একটি ধান ক্ষেতে মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তাকে খুন করে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর বিষয়টি জানা যাবে বলেও জানান এসআই মমিনুল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: