বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «  

মাধবপুরে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার



হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ধান ক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় সেলিম মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহটি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত সেলিম উপজেলার সুন্দ্রাদিল গ্রামেতর এলাম খা’র ছেলে।

মাধবপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মমিনুল হক বলেন, মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সেলিম মিয়া মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। স্থানীয়রা বুধবার (২০ ডিসেম্বর) ভোরে সুন্দ্রাদিল এলাকার একটি ধান ক্ষেতে মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তাকে খুন করে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর বিষয়টি জানা যাবে বলেও জানান এসআই মমিনুল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: