সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেদারল্যান্ডে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে লাল গালিচা সংবর্ধনা  » «   বাজারে অ্যাপলের নতুন ল্যাপটপ  » «   বেলকে বিক্রি করতে প্রস্তুত রিয়াল: পেরেজ  » «   চায়ের বিজ্ঞাপনে ঐন্দ্রিলা  » «   দলের হারে যাকে দায়ী করছেন ক্রোয়েশিয়ার কোচ  » «   সিরিয়ায় ইসরায়েলের রকেট হামলায় ৯ সেনা নিহত  » «   ট্রাম্প-পুতিনের বৈঠকে কি হতে যাচ্ছে?  » «   আকর্ষণীয় চোখের কৌশল  » «   ভয়ে ‘মসজিদের ওযুখানায়’ রাত কাটাচ্ছে তরুণী!  » «   রাতে দেশ ছাড়ছেন মাশরাফি  » «   বিজয় উল্লাস করতে গিয়ে ২ ফ্রান্স সমর্থকের মৃত্যু  » «   দুই মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   উড়ন্ত ট্রেন আসছে এবার !  » «   পানামা পেপারসে নামচার ব্যবসায়ীকে দুদকে জিজ্ঞাসাবাদ  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধরা পরে অদ্ভুত কাণ্ড পুলিশ সদস্যের!  » «  

মাধবপুরে শ্যামলী পরিবহন বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪



হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়ে হয়েছেন। আহত হয়েছেন আরো ৫ জন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার হরিতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুরে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যায়। গুরুতর আহত অবস্থায় ছয় জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন নিহত হয়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনায় আক্রান্ত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: